×

সারাদেশ

গ্রাহকের ব্যাংক একাউন্ট হ্যাক করে চুরি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২০, ০৬:১৭ পিএম

গ্রাহকের ব্যাংক একাউন্ট হ্যাক করে চুরি

ছবি: প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গার এক প্রবাসীর ব্যাংক একাউন্ট হ্যাক করে তিনবারে ৪০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ প্রবাসী সুরুজ আলীর। ব্র্যাক ব্যাংক শাখায় লিখিত অভিযোগও করেন তিনি। নাটোর কানাইখালী অবস্থিত ব্র্যাক ব্যাংক শাখায় এ ঘটনা ঘটে।

ব্যাংক একাউন্ট থেকে টাকা হাতিয়ে নেয়ার ১৭ দিন পার হলেও এখনো কোনো ব্যবস্থা না হওয়ায় নাটোর সদর থানায় সাধারণ ডাইরি করেছে ভুক্তভোগী সুরুজ আলী। তবে নাটোর ব্র্যাক ব্যাংক শাখা অভিযোগ পেয়ে ব্যাংকের আইসিটি বিভাগের তদন্তে ৭৫ ভাগ অগ্রগতি হয়েছে বলে দাবি করে দ্রুত সমাধানের চেষ্টা চলছে বলে জানান ব্র্যাক ব্যাংক নাটোর শাখা ম্যানেজার এম ডি আবু সাঈদ। প্রবাসী সুরুজ আলী মৃধা (৩৩) নলডাঙ্গা উপজেলার দুলর্ভপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।

নাটোর ব্র্যাক ব্যাংক শাখায় ও নাটোর সদর থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দুর্ভলপুর গ্রামের প্রবাসী সুরুজ আলী ২০১৪ সালে নাটোর কানাইখালি ব্র্যাক ব্যাংক শাখায় একাউন্ট খুলে নিয়মিত লেনদেন শুরু করেন।

গ্রাহক সুরুজ আলী ক্ষোভ করে বলেন, আমার পরিবারের অথবা আমার আত্মীয় স্বজন কেউ এ ঘটনার সঙ্গে যদি যুক্ত থাকে তা বের করে শনাক্ত করার অনুরোধ করছি। কিন্তু ব্যাংক কৃর্তপক্ষ এতদিনও কেন এ অপরাধীকে শনাক্ত করতে পারলো না।

নাটোর ব্র্যাক ব্যাংক শাখা ম্যানেজার এম ডি আবু সাঈদ জানান, একাউন্ট হ্যাক করে টাকা নেয়া ব্র্যাক ব্যাংকে সম্ভব নয়। গ্রাহক সুরুজ আলীর অভিযোগ পেয়ে ব্যাংকের আইসিটি বিভাগের তদন্তে ৭৫ ভাগ অগ্রগতি হয়েছে। দ্রুত সমাধানের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App