×

সারাদেশ

সড়কে ঝরে গেল একটি পরিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২০, ১১:০০ এএম

সড়কে ঝরে গেল একটি পরিবার

বাস-প্রাইভেটকারের সংঘর্ষ।

কুড়িগ্রামে বিআরটিসি বাসের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখী সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ ৪ জন নিহত ও ২ জন আহত হয়েছে।  বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে কুড়িগ্রামের দাসেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নরসিংদী থেকে কুড়িগ্রামগামী একটি প্রাইভেটকারের সঙ্গে দাশেরহাট নামক স্থানে কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিআরটিসি বাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের চালক দেলবর হোসেন নিহত হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা কারের ভেতর থাকা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পথে বাবা আকবর হোসেন (৫৯) ও পুত্র বেলাল হোসেন (২৬) মারা যায়। হাসপাতালে আনার পরে স্ত্রী বিলকিস বেগম (৪৫) মারা যান।

এছাড়াও নিহত আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা (১৪) ও প্রাইভেট কারের হেলপার বর্তমানে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আয়শা সিদ্দিকাকে গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আকবর হোসেন নরশিংদী জেলার মনোহরদী উপজেলা সমাজসেবা অফিসার। তার গ্রামের বাড়ী কুড়িগ্রামের উলিপুর উপজেলার পাচপীর এলাকায়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো: আনোয়ারুল ইসলাম জানান, দুর্ঘটনাস্থলেই প্রাইভেট কারের চালক মারা যায়। পরে হাসপাতালে নেয়ার পথে আকবর তার ছেলে বেলাল মারা যান। পরে স্ত্রী বিলকিস বেগম কুড়িগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App