×

খেলা

আনুষ্কার বলিউড প্রশ্নে বোল্ড বিরাট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২০, ১২:৩২ পিএম

আনুষ্কার বলিউড প্রশ্নে বোল্ড বিরাট

কোহলি-আনুষ্কা

লকডাউনে এবার নতুন চমক বিরুষ্কার। বাড়িতে বসে দু’জনে মুখোমুখি নিজেদের প্রশ্ন নিয়ে। সাড়ে ছয় মিনিটের এই ভিডিওতে আনুষ্কা প্রথমে বলিউড নিয়ে পরীক্ষা নেন বিরাটের।

অনুষ্কার প্রশ্ন, প্রথম হিন্দি ছায়াছবির নাম কী? স্ত্রীর প্রশ্নে বোল্ড বিরাট। অনেক ভেবেচিন্তে উত্তর দেয়ার চেষ্টা করে বললেন, “মেরা অঙ্গন।” হাসি চাপতে পারেন না আনুষ্কা। বলে দেন, সঠিক উত্তর ‘রাজা হরিশচন্দ্র’। এটাই প্রথম হিন্দি ছায়াছবি। বিরাটের অকপট স্বীকারোক্তি, “আমি সত্যিই এটা জানতাম না। কোনো ধারণা ছিল না।”

দ্বিতীয় প্রশ্নে স্বমহিমায় বিরাট। স্ত্রীর প্রশ্ন, এমন দু’টো সিনেমার নাম বলো যা ক্রিকেটকেন্দ্রিক। ক্রিকেটার-স্বামী মুহূর্তের মধ্যে জবাব দেন, “পাটিয়ালা হাউজ ও লগান।” এর পরে প্রশ্নকর্তার আসনে বসেন বিরাট। প্রথম প্রশ্ন ছিল, ক্রিকেটের তিনটি নিয়ম বলো।

আনুষ্কা প্রথমে বলেন, ‘‘আউট হওয়া যাবে না।’’ বিরাটের প্রতিক্রিয়া, ‘‘এটা আবার ক্রিকেটের নিয়ম হল কোথায়?’’ মজা করার পরে আনুষ্কা অবশ্য বলেন, “পাওয়ার প্লে-র সময় বৃত্তের বাইরে দু’জন ফিল্ডারের বেশি থাকবেন না। বল করতে গিয়ে কেউ বোলিং ক্রিজ অতিক্রম করতে পারবেন না। বল সোজা বাউন্ডারির বাইরে চলে গেলে ছয় রান। লাইনের আগে বল ড্রপ পড়ে বাইরে গেলে, চার রান। ”

পরের প্রশ্ন ছিল, মেয়েদের ওয়ান ডে ক্রিকেটে কোন বোলার সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন? পাল্টা প্রশ্ন করার ঢংয়ে আনুষ্কা জবাব দেন, “তোমার কি মনে হয়, নামটা আমি জানি?’’ এর পর নামটা তিনি বলেও দেন- ঝুলন গোস্বামী।

প্রসঙ্গত বাংলার গর্ব ঝুলনকে নিয়ে বায়োপিক হচ্ছে আর তাতে তাঁর ভূমিকায় অভিনয় করছেন অনুষ্কাই। বিরাটের তৃতীয় প্রশ্ন, কোন মাঠকে ‘হোম অব ক্রিকেট’ বলা হয়? অনুষ্কার জবাব, “লর্ডস।”

এর পরে র‌্যাপিড রাউন্ডেও একে অপরকে নানা ধরনের প্রশ্ন করেন তাঁরা। যেখানে অনুষ্কা জানান, বিরাট সঙ্গে থাকলেই তিনি সবচেয়ে বেশি খুশি থাকেন। কোহালির সবচেয়ে পছন্দের ব্যায়াম হল ওজন তোলা। সঙ্গে অনুষ্কা এও ফাঁস করে দেন, বিরাটের চেয়ে বাজে ফটোগ্রাফার আর কেউ নেই এবং সিনেমা দেখতে বসলে তাঁর স্বামী ঘুমিয়ে পড়েন।।

বিরাটও জানান, সময় পেলেই গাছপালার যত্ন করেন অনুষ্কা। যে কোনও ধরনের মনোমালিন্য হলে অনুষ্কাই আগে ‘সরি’ বলেন, এমন তথ্যও জানান তাঁরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App