×

সারাদেশ

বিএসএফ’র গুলিতে গরু ব্যবসায়ী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২০, ০৫:১১ পিএম

বিএসএফ’র গুলিতে গরু ব্যবসায়ী নিহত

ছবি: প্রতিনিধি

কুড়িগ্রামের রৌমারী উপজেলার চরইটালুকান্দা সীমান্তে বিএসএফ’র গুলিতে আখিরুল ইসলাম (২২) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার (১১ আগস্ট) রাত ৮টার দিকে ভারত থেকে গরু পাড়াপাড়ের সময় তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে ভারতীয় বিএসএফ। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। পরে তাকে হাসপাতালে নিয়ে আসার সময় মারা যায় তিনি।

আখিরুল ইসলাম চরইটালুকান্দা গ্রামের আবুল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে চরইটালুকান্দা সীমান্তের ১০৫২-১০৫৩ আন্তর্জাতিক মেইন পিলারের নিকট দিয়ে গরু পাড়াপাড় শুরু করেন একদল চোরাকারবারি। এ সময় বিএসএফ টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। চোরাকারবারিরা পালিয়ে আসার সময় হঠাৎ করে আখিরুলের পাজরে গুলিবিদ্ধ হয়। সেখানেই তিনি লুটিয়ে পড়েন। পরে সঙ্গীয়রা তাকে তুলে নিয়ে আসেন।

এ বিষয়ে জামারপুর ৩৫ বিজিবি’র ব্যাটালিয়ন কমান্ডার এসএম আজাদ বলেন, বিএসএফ’র গুলিতে গরু ব্যবসায়ী মারা যাওয়ার সংবাদটি আমরা শুনেছি। আমরা চেষ্টা করছি বিষয়টি নিশ্চিত হতে। জানতে পারলে জানাবো।

এ ব্যাপারে রৌমারী থানা অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম বিষয়টি নিশ্চত করে বলেন, পুলিশ সদস্যরা ঘটনা স্থলে আছেন। আমরা লাশের সন্ধান পেয়েছি। লাশ উদ্ধার করে কুড়িগ্রামে ময়না তদন্তে পাঠানো হবে। রিপোর্ট আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App