×

বিনোদন

টিভি নাটকে মিশার অভিষেক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২০, ১১:০৫ এএম

টিভি নাটকে মিশার অভিষেক

মিশা সওদাগর

ক্যারিয়ারে শুধু চলচ্চিত্রের সঙ্গেই যুক্ত ছিলেন অভিনেতা মিশা সওদাগর। কিন্তু এবার সেই গ-ি ভেঙে তিনি অভিনয় করেছেন টিভি নাটকের পর্দায়। এবারই প্রথম তাকে দেখা যাবে একটি ধারাবাহিকে। বিষয়টি নিশ্চিত করে নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু বলেন, এবারই প্রথম মিশা সওদাগর অভিনয় করেছেন টিভি ধারাবাহিকে।

নাটকটির শিরোনাম ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’। ধারাবাহিকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। এতে ‘ইনসাফ ভাই’ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে। প্রথমবারের মতো টেলিভিশন নাটকে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, প্রথমত গল্পের কারণেই এ নাটকে অভিনয় করেছি। গল্পটি আমার কাছে ভালো লেগেছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নাটকটি তৈরি হয়েছে। আমার বিশ্বাস, দর্শক নাটকটি উপভোগ করবেন। নাটকে পুরান ঢাকার আতর ব্যবসাযী ইনসাফ ভাই।

ছোট বোনের পড়াশোনার কারণে বাড়ি কিনেছেন উত্তরায়। ইনসাফ ভাইয়ের বাড়ির নাম ‘ব্যাচেলর প্যারাডাইস’। মূলত এই বাড়িটিকে ঘিরে এগিয়ে যায় নাটকের গল্প। আগামী ১৯ আগস্ট থেকে প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে নাগরিক টেলিভিশনে প্রচার হবে নাটকটি। এতে আরো অভিনয় করেছেন চম্পা, নাবিলা ইসলাম, প্রিয়াঙ্কা জামান, সাব্বির অর্ণব, মুশফিক ফারহান, আল মনসুর, ফারুক আহমেদ, চাষি আলম, কাজল সুবর্ণ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App