×

বিনোদন

রিয়ার ফোন-ল্যাপটপ বাজেয়াপ্ত করল ইডি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২০, ০৫:৫২ পিএম

রিয়ার ফোন-ল্যাপটপ বাজেয়াপ্ত করল ইডি

অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দু’টি ফোন বাজেয়াপ্ত করল ইডি। শুধু রিয়াই নন, তাঁর ভাই শৌভিক এবং বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর মোবাইল ফোনও নিজেদের হেফাজতে নিয়েছে তারা।

ইডি জানায়, তাঁদের প্রত্যেকের কললিস্টই খতিয়ে দেখা হবে। ফোন ছাড়াও বাজেয়াপ্ত করা হয়েছেচক্রবর্তী পরিবারের দু’টি ল্যাপটপ এবং দু’টি আইপ্যাডও। সব ক’টি গ্যাজেটই ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে।

এদিকে মঙ্গলবার (১১ আগস্ট) দুপুর ২টার দিকে ইডি অফিসে পৌঁছান সুশান্তের ‘রানি দিদি’, অর্থাৎ মিতু সিংহ। এই প্রথম সুশান্তের পরিবারের কোনও সদস্যকে দফতরে ডাকল ইডি।

পিটিআই সূত্রে জানা যাচ্ছে, মিতু ছাড়াও সুশান্ত ও রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী এবং তাঁদের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকেও এ দিন আবার জেরা করছে ইডি।

সোমবার টানা দশ ঘণ্টা জেরার পর রাত সাড়ে ৯টা নাগাদ ইডি-র অফিসে থেকে বের হন রিয়া ও তাঁর পরিবার। সুশান্ত ও রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদী এবং তাঁদের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে ডাকা হয়েছিল গতকালও।

সূত্রে জানা যাচ্ছে, রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরুপের যে অভিযোগ তা নিয়ে কিছু না বললেও শ্রুতি নাকি ইডি-কে জানিয়েছেন, সুশান্তের হয়ে যাবতীয় সিদ্ধান্ত নিতেন রিয়াই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App