×

সারাদেশ

বিলে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার কলেজছাত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২০, ০৩:১২ পিএম

বিলে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার কলেজছাত্রী

গ্রেপ্তারকৃতরা

দিনাজপুরের নবাবগঞ্জ জাতীয় উদ্যান আশুড়ার বিলে বন্ধুর সাথে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে এক দর্শনাথী কলেজ শিক্ষার্থী। সোমবার রাতে ধর্ষণকারী ওই যুবকসহ তার চার সহযোগীকে গ্রেফতার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। এদের মধ্যে একজন পলাতক রয়েছে বলে জানা গেছে।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার শওগুনখোলা গ্রামের শরিয়াত হোসেনের ছেলে শাহিনুর ইসলাম(৩০), মৃত ইসমাইল হোসেনের ছেলে আব্দুল আজিজ (৩১), ফতেপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে সাজেদুর ইসলাম সাজু (২০), আবু তাহেরের ছেলে শাহারুল ইসলাম (২১)। এদের মধ্যে শওগুনখোলা এলাকার মৃত খলিলের ছেলে রেজুয়ানুল (২০) পলাতক। পুলিশ জানায়, সোমবার দুপুরে নবাবগঞ্জের এক সহপাঠী বন্ধুর সাথে নবাবগঞ্জ জাতীয় উদ্যানের আশুড়ার বিলে ঘুরতে আসে বিরামপুরের এক কলেজ শিক্ষার্থী। বিলের পাশে শালবনে দাঁড়িয়ে গল্প করার সময় শাহিনুরের নেতৃত্বে পাঁচজন যুবক ওই শিক্ষার্থীর বন্ধুকে মারধর করে হাত-পা বেঁধে মোবাইল ও টাকা-পয়সা ছিনিয়ে নেয় এবং ওই শিক্ষার্থীকে শালবনের ভিতরে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে ছেড়ে দেয়।

নবাবগঞ্জ থানার অফির্সাস ইনচার্জ অশেক কুমার চৌহান জানান, এ ঘটনায় ওই দর্শনার্থীর সহপাঠী বন্ধু রিয়াজুল ইসলাম বাদি হয়ে রাতেই নবাবগঞ্জ থানায় একটি ছিনতাই ও ধর্ষণের মামলা করে। পরে থানা পুলিশ চার জনকে আটক করে । পরে ধর্ষণের শিকার ওই দর্শনার্থী ধর্ষণকারীকে চিহ্নিত করলে আটকদের দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App