×

সারাদেশ

বাবাকে নিয়ে ফেরা হলো না রাশেদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২০, ০৮:৫৫ পিএম

বাবাকে নিয়ে ফেরা হলো না রাশেদের

প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় বাবাকে নৌকাযোগে আনতে যাবার সময় নদীতে ডুবে রাশেদ বাবু (১৭) নামের এক শারীরিক প্রতিবন্ধী ছেলে মারা গেছেন। নিহত রাশেদ বাবু উপজেলার নিমগাছি ইউনিয়নের নান্দিয়ারপাড়া গ্রামের মন্টু সরকারের ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে বাঙালী নদীর নান্দিয়ারপাড়া ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাশেদ বাবু জন্মগত ভাবে শারীরিক প্রতিবন্ধী। তার একটি হাত অকেজো। বাঙালী নদীর উত্তর পাড়ে তার বাড়ি। তার বাবা কজের উদ্দ্যেশে নদীর দক্ষিণ পাড়ে যান। বিকলে ৪টার দিকে রাশেদ বাবু ব্যক্তিগত ডিঙ্গি নৌকা নিয়ে এক হাতে বৈঠা চালিয়ে বাবাকে নিতে নদীর দক্ষিণ তীরের দিকে রওনা হন।

এ সময় তার বাবা নদীর দক্ষিণে পানির কিনারে ছেলের নৌকার জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু বিধি বাম। রাশেদের নৌকাটি নদীর মাঝপথে পৌছামাত্র পানির প্রবল স্রোতে ডুবে যায়। ছেলের দূর্ঘটনার এমন দৃশ্য দেখে তার বাবা চিৎকার করতে থাকেন। পরে স্থানীয়দের সহযোগিতায় বেড় জাল দিয়ে নদী থেকে রাশেদের ভাসমান মৃতদেহ উদ্ধার করেন স্বজনরা।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, নদীতে নৌকা ডুবে রাশেদ বাবু মারা গেছে। আইনি প্রক্রিয়া শেষে রাশেদের মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App