×

সারাদেশ

স্বাস্থ্যখাতের অব্যবস্থাপনা আজকের নয়, দীর্ঘদিনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২০, ০২:২৮ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, স্বাস্থ্যখাতের অব্যবস্থা আজকের নয়, দীর্ঘদিনের। বর্তমান সরকার এই অনিয়ম, দুর্নীতি দূর করতে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে। তাই স্বাস্থ্যখাতের দুর্নীতির বিরুদ্ধে অভিযান নিয়ে বিএনপির কথা বলা মানে দুর্নীতিকে প্রশ্রয় দেয়া।

রোববার সকালে কুষ্টিয়া সরকারী কলেজের সামনে জেলা পরিষদের উদ্যোগে প্রায় এক কোটি টাকা ব্যয়ে নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যাল উদ্ধোধনকালে ‘সরকার দুর্নীতিকে সংরক্ষণ করতে স্বাস্থ্য খাতে পরিপত্র জারী করেছে, বিএনপির যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভীর এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি কক্সবাজারে সেনাবাহিনীর মেজর সিনহার মৃত্যুর ঘটনায় সরকার বিবৃত কিনা সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যে কোন ঘটনার জন্যই সরকার মর্মাহত, বিবৃত। সরকার এই ঘটনার সুষ্ঠু তদন্ত করছে। ঘটনার সাথে যারা সংশ্লিষ্ট আছে তাদের প্রত্যোককে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হচ্ছে বলেও তিনি জানান।

এ সময় কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪- আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত পিপিএম, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে তিনি ফিতা কেটে বঙ্গবন্ধু মুর‌্যাল উদ্ধোধন করে এক সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App