সিফাত-শিপ্রার জীবননাশের শঙ্কায় পরিবার ও সহপাঠীরা

আগের সংবাদ

শিক্ষার্থী শিপ্রার জামিন

পরের সংবাদ

ধনশ্রী বর্মার সঙ্গে যুজবেন্দ্র চাহালের বাগদান

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: আগস্ট ৯, ২০২০ , ১২:৪৪ অপরাহ্ণ

নৃত্যশিল্পী ধনশ্রী বর্মা একজন চিকিৎসক। কিন্তু বেশি পরিচিত ইউটিউবার হিসেবে। পরিচয়ের পালকে যোগ হচ্ছে আরও একটি পালক। তিনি এ বার সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের সঙ্গে।

শনিবার তাঁদের রোকা অনুষ্ঠান বা বাগদান পর্বের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন চাহাল। ছবির ক্যাপশনে লেখা, ‘হ্যাঁ বলে দিলাম। আমাদের পরিবারও রাজি।’

কোরিয়োগ্রাফার ধনশ্রীর সঙ্গে চহালের আলাপ কী ভাবে, তা জানা যায়নি। দু’সপ্তাহ আগে ইনস্টাগ্রামে চহালের জন্মদিনে একটি ভিডিয়ো পোস্ট করেন ধনশ্রী। সেখানে দেখা যায় ‘ভারত’ ছবির ‘স্লো মোশন’ গানের সঙ্গে চাহাল নাচছেন।

ছবির সঙ্গে শুভেচ্ছাবার্তায় ধনশ্রী লেখেন, ‘‘এখনও অবধি তুমি সবথেকে মজাদার ছাত্র এবং সেইসঙ্গে একজন চমৎকার মানুষও।’’ উত্তরে চহাল লেখেন, ‘‘সব কিছুর জন্য ধন্যবাদ।’’ সঙ্গে হৃদয়ের ইমোজি।

জন্মদিনের দুই সপ্তাহ পরে, আইপিএল শুরুর আগে বাগদান সেরে নিলেন ভারতীয় দলের এই লেগস্পিনার। পরের মাসে আইপিএল ২০২০-তে চাহাল মাঠে নামবেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে।

চাহাল-ধনশ্রী বর্মা

সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল চলবে ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত। চলতি বছর ভারতীয় দলের নিউজিল্যান্ড সফরে শেষবার প্রতিযোগিতামূলক ক্রিকেটে অংশ নিয়েছেন চাহাল।

চাহালের বাগদত্তা হওয়ার আগে থেকেই অবশ্য ধনশ্রী পরিচিত এবং জনপ্রিয়। তাঁর জন্ম এবং বেড়ে ওঠা মুম্বইয়ে। ২০১৪ সালে ডি ওয়াই পাটিল ডেন্টাল কলেজ থেকে তিনি ডাক্তারি পাশ করেন। তবে প্র্যাকটিস করেন কি না, জানা যায়নি। তাঁর ইউটিউব চ্যানেলের ফলোয়ারের সংখ্যা ১৫ লক্ষেরও বেশি। ইনস্টাগ্রামেও ধনশ্রীর অনুরাগীর সংখ্যা প্রচুর। বলিউডের বেশ কয়েক জন তারকার সঙ্গে ধনশ্রীকে দেখা গিয়েছে তাঁর ইউটিউব চ্যানেলে।

কোরিয়োগ্রাফার ধনশ্রী একজন পশুপ্রেমী। ভালবাসেন বেড়াতে যেতেও। তাঁর ইনস্টাগ্রামে পোষ্য কুকুরকে নিয়ে ছবি দেন মাঝে মাঝেই। শেয়ার করেন বেড়ানোর ছবিও। ইউটিউবে ধনশ্রীর সঙ্গে দেখা যায় তাঁর মাকেও। নিজের পারফরম্যান্সে মাকেও সঙ্গী করে নেন এই কোরিয়াগ্রাফার। নিজেকে ‘মাম্মাজ গার্ল’ বলতে পছন্দ করেন।

চাহাল

ধনশ্রীর সঙ্গে তাঁর বাগদানের ছবি চাহাল পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভারতীয় দলে চহালের সতীর্থরা শুভেচ্ছা জানাতে শুরু করেন। ভক্তরাও এই জুটিকে শুভেচ্ছা জানান। জাতীয় ও রয়্যাল চ্যালেঞ্জার্স দলে চহালের অধিনায়ক বিরাট কোহালি দু’জনকেই অভিনন্দন জানিয়েছেন। ভারতীয় দলের বাঁ হাতি ওপেনার শিখর ধওয়নও শুভেচ্ছা জানিয়েছেন।

চাহালের আগে এ বছর বাগদানের খবর ও ছবি শেয়ার করে সবাইকে চমকে দিয়েছিলেন আর এক ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ড্য। এই দুই ক্রিকেটারের লেডি লাক তাঁদের পারফরম্যান্সে কতটা প্রভাব ফেলে, জানতে উদগ্রীব অনুরাগীরা।

অন্যদিকে, যুজবেন্দ্র চাহালের হবু জীবনসঙ্গিনী, এই পরিচয়ে ধনশ্রীর জনপ্রিয়তা এবং অনুরাগী সংখ্যা আরও কয়েক গুণ বাড়বে বলে ধারণা নেটাগরিকদের।

সামাজিক মাধ্যমে জনপ্রিয়তার প্রথম সারিতে থাকা কোরিয়োগ্রাফার ধনশ্রী একটি সংস্থারও কর্ণধার। তাঁর সংস্থার নাম ‘ধনশ্রী বর্মা কোম্পানি’। মূলত বলিউডের নাচের জন্যই তিনি বিখ্যাত। মুম্বইয়ে তাঁর একটি নাচ শেখানোর প্রতিষ্ঠানও আছে।

এমএইচ