×

জাতীয়

সজীব বিল্ডার্সের মালিক খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২০, ০২:৩৭ পিএম

সজীব বিল্ডার্সের মালিক খুন

সজীব বিল্ডার্সের মালিক আবুল খায়ের বসুন্ধরা আবাসিক এলাকায় সন্ত্রাসীদের হাতে খুন হয়েছেন। গত বৃহস্পতিবার ( ৬ আগস্ট ) তাকে বাসা থেকে ডেকে নিয়ে খুন করে সন্ত্রাসীরা অভিযোগ স্বজনদের । তিনি বসুন্ধরা আবাসিক এলাকার জালাল গার্ডেন, রোড ২১, এফ ব্লকে পরিবার নিয়ে বসবাস করতেন। তার স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত সন্ধ্যায় তাকে ফোনে কেউ একজন বাসা থেকে ডেকে নেয়ার পর রাতে তিনি আর ফেরেন নি। উদ্বিগ্ন পরিবার বিভিন্ন জায়গায় সন্ধান করেও তার খবর পায়নি । রাতে ভাটারা থানাকেও বিষয়টি অবহিত করা হয় ।

শুক্রবার (৭ আগস্ট) সকালে তার লাশ মিলে বসুন্ধরা আবাসিক এলাকার এ ব্লকে। ভাটারা থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে। তার ভাই নোয়াখালীর সুবর্নচর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বারী বাবলু জানান, তার ভাইয়ের কোন শত্রু নেই। স্থানীয়ভাবে ছোট পরিসিরে ডেভলপিং এর ব্যবসা করেন। কয়েকদিন আগে বসুন্ধরাতেই একটি প্রজেক্ট নিয়ে দ্বন্দ্ব চলছিল।ওই কারণেই খুন হতে পারেন তার ভাই। ভাটারা থানার ওসি মোক্তারুজ্জামান জানান, উদ্ধার হওয়া লাশটির মাথায় আঘাত ছিল। প্রাথমিকভাবে এটিকে খুন বলেই ধারণা করা হচ্ছে। বিষয়টি খতিয়া দেখছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App