×

সারাদেশ

বেঞ্চে বসা নিয়ে সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫, আটক ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২০, ০৫:০৪ পিএম

বেঞ্চে বসা নিয়ে সংঘর্ষ, পুলিশসহ আহত ২৫, আটক ৪

ছবি: প্রতিনিধি

নেত্রকোণার মদনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে পুলিশ ও নারীসহ ২৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (৭ আগস্ট) সকালে উপজেলার নায়েকপুর ইউনিয়নের পাছ আলমশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।

সংঘর্ষে আহতদের মধ্যে আবুল কাশেম, আবু বক্কর, আহাদ, মিলন, জজ মিয়া, ফয়সাল অবস্থা আশংকাজনক থাকায় ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকী আহত এসআই বিপ্লব, শাহ আলম, সিরাজুল, মোস্তাকিম, রতন, তারা মিয়া, জীবন মিয়া, লিটন, বাদল, মাইশারা আক্তার ও ফাতেমা আক্তারকে মদন হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, সোমবার উপজেলার নায়েকপুর ইউনিয়নের জনতা বাজারে চান মিয়ার চায়ের দোকানে বেঞ্চে বসা নিয়ে বাজার কমিটির সভাপতি আজিজুলের সঙ্গে চান মিয়ার কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শুক্রবার সকালে আলমশ্রী সরকারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তায় ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রিপন গ্রুপের সঙ্গে মুক্তিযোদ্ধা নামিজমুদ্দিনের গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পুলিশ মহসিন ইয়ার ডালিম, শাহ আলম, মোবারক তালুকদার, মো. হেলিমকে আটক করে থানায় নিয়ে আসে।

অতিরিক্ত পুলিশ সুপার খালিয়াজুরী সার্কেল জামাল উদ্দিন জানান, বেঞ্চে বসা নিয়ে দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ সদস্য এস,আই বিপ্লবসহ ২০/২৫ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App