×

সারাদেশ

এমপি রাজী ফখরুলের জন্মদিনে এতিমদের খাদ্য বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২০, ১০:২৮ এএম

এমপি রাজী ফখরুলের জন্মদিনে এতিমদের খাদ্য বিতরণ

গুনাইঘর শিশু পরিবারে এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ করা হয়

এমপি রাজী ফখরুলের জন্মদিনে এতিমদের খাদ্য বিতরণ

দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

এমপি রাজী ফখরুলের জন্মদিনে এতিমদের খাদ্য বিতরণ

গুনাইঘর শিশু পরিবারে এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে কুমিল্লার দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের ৪২তম জন্মদিন পালিত হয়েছে। বুধবার বিকালে উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান অফিসে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দুপুরে গুনাইঘর শিশু পরিবারে এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ ও দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন নেতা কর্মীরা।

দোয়া অনুষ্ঠানে বক্তারা বলেন, রাজী মোহাম্মদ ফখরুল দেবিদ্বারে মানুষের উন্নয়নে কাজ করছেন। তিনি একটি সমৃদ্ধশালী দেবিদ্বার গড়ে তোলার জন্য প্রতিটি নেতাকর্মী নিয়ে চেষ্টা করে যাচ্ছেন। আজ সেই মহান মানুষটির ৪২তম জন্মদিন। এ মহামারীর সময়েও মহান আল্লাহ যেন তার পরিবারের সকল সদস্যদের হেফজত করেন। তার পিতা কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও সাবেক উপমন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সির রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়।

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী। দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য প্রভাষক সাইফুল ইসলাম শামীম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মো. আবদুল মান্নান মোল্লা, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. নুরুল আমিন,মো. শাহাদাত হোসেন মিঠু, মো. সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. ইকবাল হোসেন রুবেল,পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মো. জহিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম সুমন, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মো. কাজী সিহাব, ছাত্রলীগ নেতা, সাব্বির আহমেদ পলাশ, নুরু উদ্দিন, রাতুল আহমেদ আশিক, নাজমুল হাসান, আনোয়ার হোসেন বাপ্পু, আমির হোসেনসহ ও যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App