শহীদ শেখ কামালের জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি

আগের সংবাদ

করোনায় বিপন্ন মানুষের পাশে দাঁড়াচ্ছি

পরের সংবাদ

কোয়ারেন্টাইন শেষে মায়ের কাছে নিকোল কিডম্যান

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: আগস্ট ৫, ২০২০ , ১১:১৬ পূর্বাহ্ণ

স্বামী কেইথ আর্বান ও দুই সন্তান সানডে রোজ (১২) এবং ফেইথ মার্গারেট (৯) এর সঙ্গে বাস করেন যুক্তরাষ্ট্রের ন্যাশভিলের টেনেসিতে থাকেন হলিউড অভিনেত্রী নিকোল কিডম্যান। করোনা ভাইরাস মহামারির কারণে সব কিছু বন্ধ থাকায় অনেকের মতো নিকোল কিডম্যান তার পরিবার নিয়ে কোয়ারেন্টাইন জীবন পার করছিলেন।

সম্প্রতি বিমান চলাচল সীমিত আকারে শুরু হওয়াতে ৫৩ বছর বয়সী এই অভিনেত্রী অস্ট্রেলিয়াতে এসে মায়ের সঙ্গে মিলিত হন। আর সেই মিলনের আবেগ তিনি ছড়িয়ে দেন নিজের ইন্সটাগ্রামে। গত আট মাস পর নিকোল কিডম্যান তার মা জেনেলিকে জড়িয়ে ধরতে পারলেন।

সেই অনুভূতি শেয়ার করে ইন্সটাগ্রামে কিডম্যান লেখেন, আট মাস পর মাকে জড়িয়ে ধরলাম সত্যি ভালো লাগছে। আমি তার ৮০তম জন্মদিনে থাকতে পারিনি। তবে এখন আমি তার সঙ্গে। শুধু দেখা করার জন্যই নয়, অস্ট্রেলিয়াতে তিনি উড়ে গেছেন কাজের জন্যও। তার নতুন টিভি সিরিজ নাইন পারফেক্ট স্ট্রেঞ্জার্স’ এর কাজ সেখানেই হবে।

প্রসঙ্গত, তবে অস্ট্রেলিয়ার স্বাস্থ্যবিধি অনুসারে, সেখানে পৌঁছানোর পর নিকোল কিডম্যানকে দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে। তারপর অস্ট্রেলিয়ার সাউদার্ন হাইল্যান্ডে নিজের বাড়িতে গিয়ে মায়ের সঙ্গে মিলতে পেরেছেন দুবার অস্কার জয়ী এই অভিনেত্রী।

এমএইচ