বিস্ফোরক সম্পর্কে সতর্ক করেছিল শুল্ক বিভাগ

আগের সংবাদ

অ্যামোনিয়া নাইট্রেট আসলে কী জিনিস?

পরের সংবাদ

অগ্নিকাণ্ডে ৫ লাখ টাকার মালামাল ভষ্মীভূত!

প্রকাশিত: আগস্ট ৫, ২০২০ , ৭:৩১ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৫, ২০২০ , ৭:৩১ অপরাহ্ণ

নওগাঁর রাণীনগর উপজেলার গুয়াতা কুন্দশাইল গ্রামের সাজ্জাদ হোসেনের বাড়িতে আগুনে ৫ লাখ টাকার মালামাল ভষ্মীভূত হয়েছে। বুধবার (৫ আগস্ট) দুপুরে তার মাটির বাড়িতে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক ওই গ্রামের রমজান আলীর ছেলে সাজ্জাদ হোসেন জানান, এদিন দুপুরে বাড়ির মধ্যে গ্যাসের চুল্লিতে ভাত রান্না করার পর আমরা সবাই পুকুরে মাছ ধরার কাজে চলে যাই। এ সময় বাড়ির মধ্যে রান্না ঘর থেকে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। দেখতে পেয়ে গ্রামবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনলেও একটি মোটর সাইকেল, টিভি, ফ্রিজ, পৌনে এক টন মাছের ফিট, আটা, ব্যান্ড, খৈলসহ অন্যান্য মালা মাল পুড়ে ভষ্মীভূত হয়। এতে করে ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

তিনি জানান, দুই দিন আগে খড়ি দিয়ে রান্না ঘরে ভাত পাক করা হয়েছিল। এরপর বাড়ির মধ্যে অন্য রুমে গ্যাসের চুল্লিতে রান্না করা হয়েছে। ওই রান্না ঘর থেকে আগুন লাগার কোনো সুযোগ নেই। কে বা কারা পূর্ব শত্রুতায় প্রাচীরের উপর দিয়ে আগুন ধরে দিয়েছে বলে ধারণা করছেন তিনি।

রাণীনগর উপজেলা ফায়ার সার্ভিসের টিম লিডার ফজলুর রহমান বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে গিয়েছিলাম। কিন্তু আমরা পৌছার আগেই গ্রামবাসী আগুন নিয়ন্ত্রণে আনে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়