সাড়ে ১৩ হাজারের পরিবারের পাশে এডুকো বাংলাদেশ

আগের সংবাদ

রাজনীতিতে ভালো মানুষের জায়গা নেই

পরের সংবাদ

অর্ণব গোস্বামীর ওপর চটলেন ভার্মা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: আগস্ট ৪, ২০২০ , ৭:৩৪ অপরাহ্ণ

ভারতের রিপাবলিক টিভির বার্তা প্রধান অর্ণব গোস্বামীর ওপর ক্ষুব্ধ চলচ্চিত্র নির্মাতা রাম গোপাল ভার্মা। তার এই ক্ষোভের বহিঃপ্রকাশ স্বরূপ সোমবার (৩ আগস্ট) ভার্মা তার টুইটার হ্যান্ডেলে অর্ণব-দ্যা নিউজ প্রস্টিটিউট নামের একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেন।

তবে ধারাবাহিক টুইটে এ চিত্রনির্মাতা ব্যাখ্যা করেন যে তিনি কেন তাঁর ওপর ক্ষুব্ধ হয়ে এ চলচ্চিত্রটি তৈরি করছেন।

ভার্মা বলেন, আত্মহত্যা করা সুশান্ত সিং রাজপুতের দুর্ভাগ্যজনক মৃত্যুর পরে বলিউডের কাজ নিয়ে বহু বিতর্ক হয়েছে। অভিনেতা রাজপুতের মৃত্যুর ক্ষেত্রে বলিউডকে নিয়ে নানা নেতিবাচক মন্তব্য করেছেন গোস্বামী। তিনি বলিউডকে নোংরা ইন্ডাস্ট্রি হিসাবে আখ্যায়িত করেছেন।

বলিউডে গোস্বামীর মন্তব্যের প্রতিক্রিয়া ব্যক্ত করে ভার্মা টুইটে বলেন: “অর্ণবগোস্বামী বলিউড সম্পর্কে এমন ভয়াবহভাবে কথা বলতে দেখে হতবাক হয়ে গিয়েছিলেন .. অর্ণব বলেন বলিউড ধর্ষক, গুন্ডা, যৌন শোষণকারীদের দ্বারা পরিপূর্ণ এবং কী নেই এখানে ? ”

আরেক টুইটে ভার্মা বলেন, এটি আমাকে নিরবে ক্ষতবিক্ষত করে যে অর্ণব গোস্বামী দিব্যা ভারতী, জিয়া খান, শ্রীদেবী এবং সুশান্তের মৃত্যুকে এক সূত্রে গেথে দাবি করেন যে হত্যাকারী বলিউড। ঘটনাচক্রে এই চারটি মৃত্যুর ঘটনা প্রায় ২৫ বছর ধরে ঘটেছিল।

নির্মাতা ভার্মার দাবি , অর্ণব গোস্বামী এই বিষয়টি নিয়ে বানিজ্য করছেন। আর তাই তিনি গোস্বামীর ওপর এই চলচ্চিত্র নির্মাণ করবেন।

ডিসি