×

বিনোদন

কোথায় আছেন রিয়া, জানে না পুলিশ কমিশনার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২০, ০৬:৪৪ পিএম

কোথায় আছেন রিয়া, জানে না পুলিশ কমিশনার

অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

অভিনেত্রী রিয়া চক্রবর্তী বর্তমানে কোথায় রয়েছেন তা মুম্বাই পুলিশের জানা নেই বলে জানালেন মুম্বাইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং। কিন্তু তাঁকে ডাকলেই পুলিশের সামনে হাজির হচ্ছেন তিনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মুম্বাই পুলিশ যে তদন্ত প্রক্রিয়া শুরু করেছে, সেখানে পুরোদমে সাহায্য করছেন রিয়া চক্রবর্তী।

এদিকে রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে জানান, রিয়া চক্রবর্তী বেপাত্তা বলে বিহার পুলিশ যে দাবি করেছে, তা ঠিক নয়। তদন্তের স্বার্থে মুম্বাই পুলিশকে সম্পূর্ণ সহযোগিতা করছেন রিয়া। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হলেই তিনি হাজির হচ্ছেন থানায়। পাশাপাশি মুম্বাই পুলিশ ইতোমধ্যেই রিয়ার বয়ান রেকর্ড করেছে।

সতীশ মানশিন্ডের দাবি, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বিহার পুলিশের কোনো নোটিস রিয়ার কাছে এখনও পৌঁছায়নি। শুধু তাই নয়, বিহার পুলিশের কোনো অধিকার নেই এই মামলায় তদন্ত করার। কারণ বিহার থেকে তদন্ত প্রক্রিয়া যাতে মুম্বাইতে স্থানান্তিরত করা হয়, তার জন্য শীর্ষ আদালতের কাছে তাঁর মক্কেল আবেদন করেছেন। তাই বিষয়টি এখন বিচার বিভাগের অধীন।

গত সপ্তাহে সুশান্ত সিং রাজপুতের বাবা পাটনার রাজীব নগর থানায় রিয়া চক্রবর্তী সহ ৫ জনের বিরুদ্ধে এফআইয়ার দায়ের করেন। সুশান্তকে আত্মহত্যায় প্ররোচণা দেয়া, জোর করে অর্থ আদায় সহ ১৬ দফা অভিযোগ এনে এফআইআর দায়ের করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App