×

সারাদেশ

গৃহবধুকে ধর্ষণ: পুলিশের সোর্স গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২০, ০৬:৫৩ পিএম

গৃহবধুকে ধর্ষণ: পুলিশের সোর্স গ্রেপ্তার

গ্রেপ্তার মিজান

পাবনার চাটমোহরে গৃহবধুকে তুলে নিয়ে আটকে রেখে ধর্ষণ করার অভিযোগে মামলা দায়েরের পর সোমবার (৩ আগস্ট) ভোরে সোর্স মিজানকে আটক করে পুলিশ। তিনি উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর পশ্চিমপাড়া গ্রামের মৃত হাসান আলীর ছেলে। এর আগে রোববার রাতে ওই গৃহবধূর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মিজানের বিভিন্ন অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছিল। এদিকে মিজানের গ্রেপ্তারের খবরে এলাকায় মিষ্টি বিতরণ করেছে স্থানীয়রা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, একই উপজেলার বোঁথর গ্রামের জনৈক এক প্রবাসীর স্ত্রী বেশকিছুদিন ধরে ধূলাউড়ি গ্রামে বাবার বাড়িতে বসবাস করছিলেন। গত ২৯ জুলাই বিকেল সাড়ে ৩টার দিকে ওই গৃহবধূ বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে ভ্যানের জন্য অপেক্ষা করার সময় মিজানসহ অজ্ঞাত কয়েকজন যুবক জোরপূর্বক সিএনজি অটোরিকশাতে তুলে ওই গৃহবধূকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। গৃহবধূর স্বজনরা অনেক খোঁজাখুঁজির পর মিজানের মা আছিয়া বেওয়ার বাড়ি থেকে ৩দিন পর তাকে উদ্ধার করেন। মিজান ওই গৃহবধূকে আটকে রাখাকালীন সময়ে কয়েকবার ধর্ষণ করে।

এ ঘটনার পর রোববার রাতে ওই গৃহবধূর বাবা বাদি হয়ে মিজানকে প্রধান আসামি করে থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। সোমবার ভোরে অভিযান চালিয়ে অভিযুক্ত মিজানকে আটকের পর গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App