অনিয়মের প্রতিবাদ করায় সাংবাদিকের উপর হামলা

আগের সংবাদ

অবশেষে কোরবানির মাংস জুটলো তাদের ভাগ্যে

পরের সংবাদ

বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সাথে জড়িত

কাগজ ডেস্ক

প্রকাশিত হয়েছে: আগস্ট ৩, ২০২০ , ১২:৫৮ অপরাহ্ণ

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সাথে জড়িত। সমাজের তৃণমূল পর্যায়ে যারা নিরলসভাবে কাজ করছেন তারাই প্রকৃত দেশপ্রেমিক। আপনাদের স্যালুট জানাই।

রবিবার (২ আগস্ট) নড়াইল শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘ভিন্নমত ভিন্নপথ, সবাই মিলে একহাত’ অনুষ্ঠানে জনতার মুখোমুখি প্রশ্নোত্তরে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন তিনি নিজেই। সমাজ উন্নয়ন থেকে দুর্নীতি সব ধরণের প্রশ্ন উঠে আসে বিভিন্ন প্রশ্নকর্তার কাছ থেকে। একে একে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মাশরাফী।

এসময় মাশরাফি বলেন, যারা সমাজের তৃণমূল পর্যায়ে নিরলসভাবে কাজ করে চলছেন তারাই প্রকৃত দেশপ্রেমিক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার, আমার সবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে নিরলস কাজ করে যাচ্ছেন। আসুন আমরা দুই হাত বাড়িয়ে তার উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই। তিনি আরোও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে নিরলস কাজ করে চলেছেন। আসুন আমরা দুহাত বাড়িয়ে তার উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই। এর আগে তিনি নড়াইল প্রেসক্লাবে ২৭ জন গণমাধ্যমকর্মীদের মধ্যে করোনাকালে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান করেন।

নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাশরাফী, বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা এবং পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম টুলু।

এসএইচ