×

সারাদেশ

শ্বশুরবাড়ি যাওয়ার পথে নদীতে লাফ দিয়ে স্বামীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০২০, ১০:২০ পিএম

ঈদ উপলক্ষে শ্বশুর বাড়ি যাওয়ার পথে স্ত্রীর সাথে অভিমান করে সেতুর উপর থেকে লাফিয়ে পানিতে ডুবে স্বামী আত্মহত্যা করেছে। কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুতে রোববার দুপুরে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম জোবায়ের আলম জয় (২২)। তিনি ফুলবাড়ী আর্দশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও চন্দ্রখানা কলেজপাড়ার  আমীর হোসেনের পুত্র। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র জানিয়েছে, জয় ড্রাগ এডিক্টেড ছিল, তাকে বেশ কয়েকমাস রিহ্যাব সেন্টারে চিকিৎসার জন্য রাখা হয়েছিল। সম্প্রতি তাকে বাসায় নিয়ে আসা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার হারাটি এলাকার শ্বশুরবাড়িতে স্ত্রী শিউলী বেগমসহ অটোবাইকে দুজন যাচ্ছিলেন। আনুমানিক দুপুর দেড়টা থেকে দুটোর মধ্যে অটোবাইকটি ধরলা শেখ হাসিনা সেতুর মাঝামাঝি পৌঁছলে হঠাৎ করে তিনি অটো থেকে নেমে ব্রিজের রেলিং টপকে নদীতে লাফিয়ে পড়ে। এ সময় স্বামীর লাফিয়ে পড়ার দৃশ্য দেখে স্ত্রী হতবিহবল হয়ে পড়ে, তার চিৎকারে লোকজন জড়ো হয়ে স্রোতের ঘূর্ণাবর্তে জয়কে ডুবে যেতে দেখলেও কেউ তাকে উদ্ধার করতে পারেনি। স্বামীকে হারিয়ে স্ত্রীর আর্তনাদে এলাকার আকাশ-বাতাস ভারী হয়ে ওঠে। কিছুক্ষণের মধ্যেই স্ত্রী শিউলি বেগম জ্ঞান হারিয়ে ব্রীজের উপর  লুটিয়ে পড়ে। পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টা অভিযান চালিয়ে তাঁর মৃতদেহ উদ্ধার করে।

ফুলবাড়ী থানার এস আই হাবিবুর রহমান জানান, যদিও নদীর গভীরতা ও স্রোত বেশি তারপরও পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় খুব দ্রুত লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App