×

সারাদেশ

করোনায় উলিপুরের এমপি বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০২০, ০৭:৩৮ পিএম

করোনায় উলিপুরের এমপি বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি

সাংসদ এমএ মতিন

কুড়িগ্রাম-৩ উলিপুর আসনের সংসদ সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত অধ্যাপক এম এ মতিনকে  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়েছে। রোববার  ভোর রাত তিনটার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বর্তমানে হাসপাতালের ২১১ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তিনি সুস্থ ও স্বাভাবিক  রয়েছেন বলে তার পুত্র সালমান হাসান ডেভিড মারজান নিশ্চিত করেছেন। তার পরিবারের একাধিক ঘনিষ্ঠ সূত্র জানায়, দুই সপ্তাহ আগে সাংসদ এম এ মতিন জ্বরসহ শ্বাসকষ্টে ভুগছিলেন।

এ অবস্থায় উলিপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করে করোণা পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। গত শুক্রবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষার ফলাফলে তার শরীরে কোভিড- ১৯ প্রাণঘাতী করোনা ভাইরাস  সনাক্ত হয়। তবে ওই সময় তিনি সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক ছিলেন।

রিপোর্ট পাওয়ার একদিন পর গতকাল শনিবার তিনি উন্নত চিকিৎসার জন্য তার নির্বাচনী এলাকা কুড়িগ্রাম ৩ আসন উলিপুর উপজেলা থেকে  ঢাকায় চলে আসেন এবং রোববার ভোর রাতেই হাসপাতালে ভর্তি হন। সাংসদ পুত্র সালমান হাসান ডেভিড মারজান তার পিতার সুস্থতার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App