×

জাতীয়

ঈদের শক্তি হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ আগস্ট ২০২০, ০১:৪৬ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের করোনাভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে সর্বোচ্চ সচেতন থাকার আহ্বান জানিয়েছেন। এ সময় দেশবাসীকে ইদুল আজহার শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ‘ইদের শক্তি হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়। এটাই আজকের প্রত্যাশা। ’

শনিবার (১ আগস্ট) সকালে সংসদ ভবন এলাকায় তার সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের মুখে হাসি ফোটাতে প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছেন। ঈদের এই সময় তার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই। আপনারা দোয়া করবেন যেন, সবাইকে নিয়ে বঙ্গবন্ধু কন্যা সুস্থতার সঙ্গে দেশকে সমৃদ্ধির সোনালি দিগন্তে এগিয়ে নিয়ে যেতে পারেন।

তিনি আরও বলেন, ‘যারা ঈদ উদযাপনে গ্রামে বা শহরে আছেন, তাদের সবাইকে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতন থাকার আহ্বান জানাচ্ছি। এরপর করোনার বিরুদ্ধে লড়াইয়ে যেসব ফ্রন্টলাইনার প্রাণ হারিয়েছেন তাদেরকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন কাদের। এরপর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঈদের ছুটিতে ঘরমুখো যাত্রীদের ভোগান্তির বিষয় তুলে ধরেন মন্ত্রী। তিনি ভুক্তোভোগীদের প্রতি দুঃখ প্রকাশ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App