×

জাতীয়

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ শাহাদাত বাহিনীর সদস্য নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জুলাই ২০২০, ১০:৪৬ এএম

রাজধানীর পল্লবী থানাধীন ইস্টার্ন হাউজিং এলাকায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। তার নাম মহসিন ওরফে কিলার মহসিন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। র‍্যাবের দাবী নিহত ব্যক্তি শাহাদাত বাহিনীর সদস্য। তিনি পেশাদার খুনী, চাঁদাবাজ ও শীর্ষ সন্ত্রাসী। র‍্যাব-৪ এর এএসপি সাজেদুল ইসলাম সজল শুক্রবার (৩১ জুলাই) সকালে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, মহসিন একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। যাবজ্জীবন দণ্ডসহ অনেক মামলার পলাতক আসামী। তাকে অনেকদিন ধরেই গ্রেপ্তারের চেষ্টা চলছিল। এমতাবস্থায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় রাজধানীর পল্লবী থানাধীন ইস্টার্ন হাউসিং এলাকায় অবস্থান করছে মজসিন।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দিবাগত রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়। তিনি আরো বলেন, সে সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালালে র‍্যাব্ব আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে দেখা যায় ওই ব্যাক্তি গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন। তখন তাকে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার কাছ থেকে একটি বিদেশী পিস্তলসহ সহস্রাধিক পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App