রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ শাহাদাত বাহিনীর সদস্য নিহত

আগের সংবাদ

প্রথম ম্যাচেই ইংল্যান্ডের দাপুটে জয়

পরের সংবাদ

ইদের দিনেও বৃষ্টির সম্ভাবনা

প্রকাশিত: জুলাই ৩১, ২০২০ , ১১:০৮ পূর্বাহ্ণ আপডেট: জুলাই ৩১, ২০২০ , ১১:৫৮ পূর্বাহ্ণ

ইদের দিন সারাদেশেই আকাশ আংশিক মেঘলা থেকে মেঘলা থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। শুক্রবার (৩১ জুলাই) সকালে আবহাওয়াবিদ মো. আফতাব উদ্দিন বলেন, তবে ঢাকায় বড় ধরনের বৃষ্টিপাতের সম্ভাবনা নেই।

আফতাব উদ্দিন বলেন, রংপুর বিভাগের অধিকাংশ জায়গায়, রাজশাহী, ময়মনসিংহ, সিলেট বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের উত্তরাঞ্চলের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বৃষ্টি বৃষ্টি হতে পারে। ঈদের দিনের আবহাওয়ার পূর্বাভাস তুলে ধরে এসব বলেছেন তিনি।

আফতাব উদ্দিন আরও বলেন, ‘ঈদে বড় ধরনের বৃষ্টির সম্ভাবনা নেই ঢাকায়। হয়তো কোথাও কোথাও হালকা বৃষ্টি হতে পারে। দক্ষিণে একই অবস্থা- কক্সবাজার, চট্টগ্রাম এসব জায়গায় বৃষ্টি কম থাকবে। এখন যেহেতু বর্ষাকাল, হালকা বৃষ্টি হতে পারে সারাদেশের কোথাও কোথাও। তার মধ্যে রংপুর বিভাগে মাঝারি ধরনের ভারী বৃষ্টি হতে পারে।’

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়