×

খেলা

বাবা হলেন হার্দিক পাণ্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুলাই ২০২০, ০৮:০৮ পিএম

বাবা হলেন হার্দিক পাণ্ডে

হার্দিক পাণ্ডে ও স্ত্রী নাতাশা স্তানকোভিচ

বাবা হলেন হার্দিক পাণ্ডে

হার্দিক পাণ্ডে ও স্ত্রী নাতাশা স্তানকোভিচ।

বাবা হলেন হার্দিক পাণ্ডে

হার্দিক পাণ্ডে ও স্ত্রী নাতাশা স্তানকোভিচ।

বাবা হলেন টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পাণ্ডে। হার্দিকের স্ত্রী নাতাশা স্তানকোভিচ বৃহস্পতিবার (৩০ জুলাই) এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সামাজিক মাধ্যম টুইটারে নিজেই সেই সুখবর জানিয়েছেন হার্দিক।

বছরের শুরু থেকেই ভক্তদের সারপ্রাইজ দিয়ে চলেছেন হার্দিক। কখনও অভিনেত্রী প্রেমিকার সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে, আবার কখনও বা চুপিসারে বাগদান পর্ব সেরে ফেলে। মে মাসে লকডাউনের মধ্যেই ভক্তদের জানিয়ে দেন নিজের বাবা হওয়ার খবর। তখনও হার্দিকের বিয়ের খবর কেউ জানত না। পরে জানা যায়, লকডাউনের মধ্যেই অন্তঃসত্ত্বা বান্ধবীকে বিয়ে করেছেন তিনি। এবার স্ত্রী নাতাশা জন্ম দিলেন পুত্র সন্তানের।

[caption id="attachment_234842" align="aligncenter" width="682"] হার্দিক পাণ্ডে ও স্ত্রী নাতাশা স্তানকোভিচ।[/caption]

বৃহস্পতিবার দুপুরে সন্তানের একটি ছবি পোস্ট করেন হার্দিক। যাতে দেখা যাচ্ছে তাঁর সন্তান তাঁর হাতের আঙুল শক্ত করে ধরে আছে। তবে ছবিতে শিশুটির মুখ দেখা যায়নি।

https://twitter.com/hardikpandya7/status/1288778836872634368?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1288778836872634368%7Ctwgr%5E&ref_url=https%3A%2F%2Fwww.sangbadpratidin.in%2Fsports%2Fcricket%2Fhardik-pandya-and-natasa-stankovic-welcome-baby-boy%2F

উল্লেখ্য, মে মাসের ৩১ তারিখ নিজেদের বাবা-মা হওয়ার খবর প্রকাশ্যে আনেন নতাশা এবং হার্দিক। সেদিন প্রথমে নিজেদের একটি ছবি পোস্ট করেন হার্দিক। সেই ছবি শেয়ার করে নতাশা মন্তব্য করেন, এযাবৎকাল হার্দিক এবং আমি একসঙ্গে জীবনের প্রতিটা মুহূর্ত ভীষণ সুন্দরভাবে উপভোগ করেছি। আমাদের এই আনন্দে শামিল হতে আসছে আরো একটি নতুন প্রাণ। জীবনের নতুন জার্নির জন্য আমরা দুজনেই ভীষণ খুশি তো বটেই, উচ্ছ্বসিতও! আপনাদের শুভেচ্ছা এবং আশীর্বাদ কাম্য। ওই বার্তার ঠিক তিনমাস বাদে পুত্র সন্তানের জন্ম দিলেন নতাশা।

[caption id="attachment_234843" align="aligncenter" width="687"] হার্দিক পাণ্ডে ও স্ত্রী নাতাশা স্তানকোভিচ।[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App