আমাকে কেউ পছন্দ করে না

আগের সংবাদ

বড় পর্দায় পা রাখছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি

পরের সংবাদ

সুশান্ত মামলায় সিবিআই তদন্তের আবেদন খারিজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুলাই ৩০, ২০২০ , ৩:৫৮ অপরাহ্ণ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের আবেদন খারিজ করে দিল ভারতের শীর্ষ আদালত। প্রধান বিচারপতি এস এ বোবদের ডিভিশন বেঞ্চ জানায়, মুম্বাই পুলিশ তদন্ত শুরু করে দিয়েছে। ফলে সুশান্তের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি নিয়ে অলকা প্রিয়া যে আবেদন করেছিলেন, তা খারিজ করে দেয় শীর্ষ আদালত।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি নিয়ে যে শোরগোল শুরু হয়, বুধবার তা নাকচ করে দেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। বুধবার বিকেলে পুলিশের পদস্থ কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসেন অনিল দেশমুখ। সেখানেই তিনি স্পষ্ট জানান, সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্ত করছে মুম্বই পুলিশ। ফলে সিবিআই তদন্তের কোনও প্রয়োজন নেই।

অন্যদিকে সুশান্তের মৃত্যুর তদন্ত প্রক্রিয়া বিহার থেকে মুম্বাইতে নিয়ে আসা হোক বলে দাবি করেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে। ওই ঘটনায় পরই সুশান্তের পরিবারের তরফেও দাখিল করা হয় ক্যাভিয়েট। যদিও বিষয়টি নিয়ে সুশান্ত সিং রাজপুতের পরিবারের তরফে কোনো মন্তব্য করা হয়নি। তবে সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং দাবি করেন, মুম্বাই পুলিশের কেউ সাহায্য করছেন রিয়া চক্রবর্তীকে। সেই কারণেই তদন্ত প্রক্রিয়া বিহার থেকে মুম্বাইতে স্থানান্তরিত করা হোক বলে শীর্ষ আদালতের কাছে আবেদন জানান রিয়া।

এমআই