সুশান্ত মামলায় সিবিআই তদন্তের আবেদন খারিজ

আগের সংবাদ

কচুক্ষেত রাস্তায় গরুর হাট, যানজটে দুর্ভোগে নাগরিকরা

পরের সংবাদ

বড় পর্দায় পা রাখছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুলাই ৩০, ২০২০ , ৪:১৫ অপরাহ্ণ

প্রথম বার দর্শকের সামনে একসাথে পর্দায় আসছে অঙ্কুশ-ঐন্দ্রিলা। পরিচালক রাজা চন্দ্রের ‘ম্যাজিক’ ছবিতে দেখা যাবে এ ২ জনকে।। টেলিভিশনে তুমুল জনপ্রিয়তা পেলেও ঐন্দ্রিলা ছবিতে সে ভাবে সাফল্য পাননি। তাই এই ছবি দিয়ে বড় পর্দায় তাঁর নতুন ইনিংস শুরু হচ্ছে বলাই যায়।

নন-ফিকশন শো, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একসঙ্গে পারফর্ম করেছেন একসাথে। তবে, সিনেমার পর্দায় কাজ করেননি তারা। এ ব্যাপারে ঐন্দ্রিলা সেনের বক্তব্য, ‘‘এত দিন অঙ্কুশের সঙ্গে দর্শক যেভাবে আমাকে দেখেছেন, সেটা কাজ নয়।’’

ছবিটি লাভস্টোরি। কিন্তু তার ভাঁজে রয়েছে থ্রিলারও। পরিচালক রাজার কথায়, ‘‘গল্পটি ইন্দ্রজিৎ (অঙ্কুশ) ও কৃতীর (ঐন্দ্রিলার)। জুনিয়র ডিজাইনার ইন্দ্রের কথার প্রেমে পড়ে যায় সিনিয়র ডিজাইনার কৃতী।

অঙ্কুশ ও ঐন্দ্রিলা

ইন্দ্রের আরও একটি প্রতিভা রয়েছে। সে ম্যাজিক দেখাতে পারে। পেন-পেন্সিল দিয়ে সাধারণ ম্যাজিক দেখানো ছাড়াও সে পারফর্ম করে স্টেজে।’’ কিন্তু এই ম্যাজিশিয়ান সত্তার সঙ্গে ইন্দ্রের প্রেমিক সত্তার কি কোনও দ্বন্দ্ব চলে? সেই দ্বন্দ্বের নাগাল কী পায় কৃতী? এটাই ‘ম্যাজিক’-এর মূল গল্প। চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক ও পরিচালক নিজেই।

তবে এই ছবির আসল ম্যাজিক নিঃসন্দেহে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি। ঐন্দ্রিলা বললেন, ‘‘আমাদের স্ক্রিপ্ট রিডিংয়ের প্রথম কয়েক দিনে অঙ্কুশ আমাকে দেখে হাসছিল। ওর মনে হচ্ছে, আমি যেন বিক্রমকে (চট্টোপাধ্যায়) ডায়লগ বলছি। আসলে বিক্রমের সঙ্গে ৯ বছর কাজ করেছি। তাই ওর কাজের ধারাটা আমি খুব ভাল জানি। আবার অঙ্কুশের ডায়লগ বলা দেখে আমার মনে হচ্ছে, ওর অন্য কোনও নায়িকাকে বলছে কথাগুলো…’’ অঙ্কুশের কথায়, ‘‘ঐন্দ্রিলা বরাবর এমন ছবি করতে চেয়েছিল, যেখানে ওর অভিনয় দর্শক দেখবেন। সে দিক থেকে এই ছবিটা ওর মনের মতো হয়েছে।’’ পরিচালকও ঐন্দ্রিলার উপরে ভরসা রেখেছেন। তাই তার দায়িত্বও বেড়ে গেছে। নায়ক-নায়িকা দু’জনেরই দাবি, চরিত্র দু’টি তাদের কাছে বেশ চ্যালেঞ্জিং।

এমআই