লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

আগের সংবাদ

চাঁদপুরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

পরের সংবাদ

বড় রকমের ধাক্কা খেল জুভেন্টাস

কাগজ ডেস্ক

প্রকাশিত হয়েছে: জুলাই ৩০, ২০২০ , ১০:২৭ পূর্বাহ্ণ

এক সপ্তাহ পার হয়নি টানা নবম বারের মতো সিরি আয় চ্যাম্পিয়ন হয়েছে জুভেন্টাস। রোনালদো-দিবালারা এখনো সিরি আ জয়ের আনন্দে ভাসছেন। তবে তাদের সেই আনন্দে পানি ঢেলে দিয়েছে কাগলিয়ারি। আজ রোনালদোদের ২-০ গোলে হারিয়ে দিয়েছে তারা। জুভেন্টাসের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধেই দুটি গোল তুলে নেয় কাগলিয়ারি। শেষ পর্যন্ত রোনালদোরা আর কোনো গোল করতে পারেনি। ফলে ২-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।
ম্যাচটিতে কাগলিয়ারির হয়ে গোল করেন লুকা গাগলিয়ানো ও জিয়োভান্নি সিমোনে। লুকা গাগলিয়ানো ম্যাচের মাত্র ৮ মিনিটের মাথায় দলকে প্রথম গোল এনে দেন। এরপর প্রথমার্ধের অতিরিক্ত সময়ের দুই মিনিটের মাথায় ফের গোল হজম করে চ্যাম্পিয়ন জুভেন্টাস। জিয়োভান্নি ওই সময় জুভেন্টাসের রক্ষণভাগের খেলোয়াড়দের বোকা বানিয়ে বল জালে পাঠিয়ে দেন।

এদিকে এই ম্যাচটিতে যেহেতু ক্রিশ্চিয়ানো রোনালদো কোনো গোল করতে পারেননি ফলে এ মৌসুমে সিরি আর গোল্ডেন বুট জেতা থেকে ছিটকে গেছেন তিনি। সিরি আর এই মৌসুমে এখন পর্যন্ত মোট ৩১টি গোল করেছেন রোনালদো। অপরদিকে লাজিওর সিরো ইমোবিল ৩৫টি গোল করে শীর্ষস্থানে রয়েছেন। জুভেন্টাস তাদের ৩৮টি ম্যাচের মধ্যে ৩৭টিই খেলে ফেলেছে। এখন তাদের আর একটি ম্যাচ বাকি রয়েছে। ম্যাচটি তারা খেলবে রোমার বিপক্ষে। আর রোনালদো যদি গোল্ডেন বুট জিততে চান তাহলে তাকে এই ম্যাচটিতে কমপক্ষে ৫টি গোল করতে হবে। যা এমন পেশাদার খেলায় অসম্ভব ব্যপার। ফলে বলা যায় এই মৌসুমে গোল্ডেন বুট জেতা হচ্ছে না রোনালদোর।

এসএইচ