মঙ্গলে আদি প্রাণের সন্ধানে যাত্রা

আগের সংবাদ

র‌্যাবের অভিযান দুই মাদকব্যবসায়ী গ্রেপ্তার

পরের সংবাদ

করোনা কালেও দেশের উন্নয়ন অব্যাহত রাখেছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: জুলাই ৩০, ২০২০ , ৭:১৫ অপরাহ্ণ আপডেট: জুলাই ৩০, ২০২০ , ৭:১৫ অপরাহ্ণ

করোনা মহামারি প্রতিরোধের পাশাপাশি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রতিনিয়ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এই সংকটের মধ্যেও বঙ্গবন্ধু কন্যা দেশের সর্বস্তরের মানুষের জন্য ভাবছেন। এরই ধারাবাহিকতায় করোনা মহামারিতে প্রধানমন্ত্রী সাংবাদিকদের সহায়তা করেছেন বলে মন্তব্য করেছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

বহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে প্রেস ক্লাবে খুলনা সাংবাদিক ইউনিয়নের উদ্দোগে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় দেশের এই উন্নয়নের ধারা চলামান রাখতে সকল সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন তিনি।

খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগের সভাপতিত্বে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, নগরর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্রেস ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলম ও সাধারন সম্পাদক মোঃ মামুন রেজা, কেইউজের সাধারন সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নিয়ামুল ইসলাম কচি, সুনীল দাস, এশিয়ান টিভি ও ভোরের কাগজের খুলনা বিভাগীয় প্রধান বাবুল আকতার, গাজী টিভির খুলনা বিভাগীয় প্রধান শেখ লিয়াকত হোসেন, অভিজিত পাল, নূর হাসান জনি, জয়নাল ফরাজী, বিমল সাহা, মোঃ প্রিন্স ও আরটিভির খুলনা প্রতিনিধি এস এম মনিরুজ্জামান । পরে সিটি মেয়র খুলনা জেলার ১১৪ সাংবাদিককে দশ হাজার টাকা করে চেক তুলে দেন ।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়