নতুন মৃত্যু ৪৮, শনাক্ত ২৬৯৫

আগের সংবাদ

বৃদ্ধ ও শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী দি‌লেন রিজভী

পরের সংবাদ

এবার আইপিএল ফাইনালে দর্শক কমার আশঙ্কা!

খেলা

প্রকাশিত হয়েছে: জুলাই ৩০, ২০২০ , ২:৪৬ অপরাহ্ণ

পিছিয়ে যেতে পারে আইপিএল ফাইনালের তারিখ। সে রকমই শোনা যাচ্ছে ক্রিকেটমহলে। যদিও মেগা টুর্নামেন্টের সূচি সরকারি ভাবে প্রকাশিত হয়নি এখনও। রবিবাবের গভর্নিং কাউন্সিলের বৈঠকে চূড়ান্ত হতে পারে আইপিএলের সূচি। সেখানেই স্থির হতে পারে আইপিএল ফাইনালের পরিবর্তিত তারিখ।

গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ পটেল আগে জানিয়েছিলেন, আইপিএল শুরু হবে ১৯ সেপ্টেম্বর। চলবে ৮ নভেম্বর পর্যন্ত। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে ৮ নভেম্বরের পরিবর্তে ১০ নভেম্বরে ফাইনাল হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে।

ফাইনাল যদি ৮ নভেম্বর থেকে ১০ নভেম্বরে নিয়ে যাওয়া হয়, তা হলে ৫১ দিনের পরিবর্তে মেগা টুর্নামেন্ট হবে ৫৪ দিনের। আর ১০ নভেম্বর (বুধবার) ফাইনাল হলে এ বারই প্রথম বার প্রথা ভেঙে তা হবে সপ্তাহের মাঝখানে, একটি ব্যস্ত দিনে। কারণ অন্যান্য বার ফাইনাল হয়েছে রবিবার। ছুটির দিনে ফাইনাল হওয়াতে সমগ্র ভারতই বসে পড়তো টিভির সামনে। তবে যদি ফাইনালটা ব্যস্ত দিনে হয়, নয় ওদিন বিশেষ ছুটি দিতে হবে অন্যথায় দর্শক ঘাটতিতে পড়তে পারে এবারের আইপিএল। তবে সূচির ব্যাপারে সরকারি সিলমোহর পড়বে গভর্নিং কমিটির বৈঠকে।

ফাইনাল পিছিয়ে গেলে সমস্যায় পড়বে ভারতীয় দলই। কারণ তখন আইপিএল শেষ করেই টেস্ট খেলার জন্য অস্ট্রেলিয়ায় যেতে হবে টিম ইন্ডিয়াকে। দেশে ফিরে তার পরে অস্ট্রেলিয়ার বিমানে ওঠা আর হবে না বিরাট কোহালিদের।

এমআই