×

আন্তর্জাতিক

ছায়ানটে স্কুলবাস হস্তান্তরে রিভা গাঙ্গুলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুলাই ২০২০, ০৮:৪০ পিএম

ছায়ানটে স্কুলবাস হস্তান্তরে রিভা গাঙ্গুলি

রিভা গাঙ্গুলি দাশ

ছায়ানটে স্কুলবাস হস্তান্তরে রিভা গাঙ্গুলি

ছায়ানটের স্কুলে বাস

ছায়ানটে স্কুলবাস হস্তান্তরে রিভা গাঙ্গুলি

ভার্চুয়াল অনুষ্ঠান

ছায়ানট পরিচালিত নালন্দা উচ্চ বিদ্যালয়কে দুটি বাস হস্তান্তর করলেন ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনার রিভা গাঙ্গুলি দাস। বুধবার (২৯ জুলাই) ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে স্কুলবাস দুটি হস্তান্তর করা হয়।

এ সময় অনুষ্ঠানে যুক্ত হন ছায়ানটের নির্বাহী সভাপতি ড. সারওয়ার আলী, সহ-সভাপতি খায়রুল আনাম শাকিল, সাধারণ সম্পাদক মিস লাইসা আহমেদ লিসা এবং নালন্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমনা বিশ্বাস।

[caption id="attachment_234652" align="aligncenter" width="1280"] ছায়ানটের স্কুলে বাস[/caption]

বাস দুটি স্কুলের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং ছায়ানটের শিক্ষার্থীদের প্রতিদিনের যাতায়াতে সুবিধা নিশ্চিত করতে সাহায্য করবে।

অনুষ্ঠানে কথা বলতে গিয়ে রিভা গাঙ্গুলি দাস বলেন, কঠোর পরিশ্রম ও আত্মনিয়োগের মধ্য দিয়ে ছায়ানট গেল কয়েক দশক ধরে বাংলাদেশের বাঙালি ঐতিহ্যকে বাঁচিয়ে রেখেছে। প্রজন্মের পর প্রজন্ম ধরে শিল্পীদের অনুশীলন, উন্নয়ন ও প্রশিক্ষণ দিয়ে ছায়ানট বাংলাদেশি সমাজ এবং এর মূল্যবোধকে গভীরভাবে প্রভাবিত করে চলেছে।

রিভা গাঙ্গুলি আরো বলেন, ছায়ানটের সঙ্গে এই বন্ধুত্বকে আমরা সম্মান করি। তাদের সহযোগিতায় আসতে পেরে নিজেদের সৌভাগ্যবান বলে মনে করি।

[caption id="attachment_234654" align="aligncenter" width="1280"] ভার্চুয়াল অনুষ্ঠান[/caption]

উপহারের জন্য ভারতীয় হাই কমিশনকে ধন্যবাদ জানিয়ে নালন্দা উচ্চ বিদ্যালয় এবং ছায়ানটের পক্ষ থেকে বলা হয়, এই অবদান ছায়ানটের কার্যক্রম পরিচালনায় অনেকখানি সহায়ক হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App