×

বিনোদন

করোনা ঠেকাতে পারলো না কর্ণিয়ার বিয়ে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুলাই ২০২০, ০১:১৭ এএম

করোনা ঠেকাতে পারলো না কর্ণিয়ার বিয়ে

নাবিল ও কর্ণিয়া

করোনা ঠেকাতে পারলো না কর্ণিয়ার বিয়ে

কর্ণিয়া

করোনা ঠেকাতে পারলো না কর্ণিয়ার বিয়ে

নাবিল কর্ণিয়া

করোনা মহামারির মধ্যে কতদিন আর ঠেকিয়ে রাখা যায় দীর্ঘপ্রেমের সফল পরিণতি। গেল ২৭ মার্চেই নির্ধারিত ছিল বিয়ের সবকিছু। তবে করোনার কারণে আর তা সম্ভব হয়নি। স্থগিত করা হয়েছিল বিয়ে। কতদিন আর করোনার জন্য নিজেদের ঠেকিয়ে রাখা যায়? অবশেষে করোনার মধ্যেই বিয়ে করেছেন সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া আর মিউজিশিয়ান নাবিল সালাউদ্দিন।

কর্ণিয়া আর নাবিল একসঙ্গে গান করেন অনেক বছর ধরে। সে সুবাদেই প্রেম হয়। তবে সে প্রেম চলছিল গেল চার বছর ধরে। মাস চারেক আগে লকডাউনের আগে বিয়ের সিদ্ধান্ত নেয় তাদের দুই পরিবার।

নাবিলের পরিবার থেকেই কর্ণিয়ার বাসায় বিয়ের প্রস্তাব যায়। তবে প্রেম থাকলেও দুই পরিবারে সম্মতিতেই বিয়ে হয়েছে বলে জানিয়েছেন কর্ণিয়া। অবশেষে গত ২৭ জুলাই পারিবারিকভাবে আকদ হয়েছে।

[caption id="attachment_234415" align="aligncenter" width="700"] কর্ণিয়া[/caption] ২০১২ সালে চ্যানেল নাইনের ‘পাওয়ার ভয়েস’ গানের প্রতিযোগিতায় রানার্সআপ হয়ে পরিচিতি পান জাকিয়া সুলতানা কর্ণিয়া। এরপর নিয়মিত গান শুরু। নাবিলের সঙ্গে পরিচয় নিয়ে কর্ণিয়া জানান, গান করতে গিয়েই তাদের পরিচয়। কাজের সুবাদেই তাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। একটা সময় তারা মনে করলেন তারা সারাজীবন একসঙ্গে থাকতে পারবেন। এমন প্রেম আর বিশ্বাস রয়েছে পরস্পরের প্রতি। [caption id="attachment_234417" align="aligncenter" width="874"] নাবিল কর্ণিয়া[/caption] মধুচন্দ্রিমা কিংবা বিবাহোত্তর সংবর্ধনা বিষয়ে কর্ণিয়া বলেন, হানিমুনের জন্য দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা থাকলেও তা হচ্ছে না। পরিস্থিতি স্বাভাবিক হলে তখন যাওয়া যাবে। তবে তার আগে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App