×

সারাদেশ

রামগড়ে গৃহবধূকে গলা কেটে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুলাই ২০২০, ০২:২২ পিএম

রামগড়ে গৃহবধূকে গলা কেটে হত্যা

গৃহবধূ। প্রতীকী ছবি

জেলার রামগড়ে গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২৮ জুলাই) ভোর রাতে এ ঘটনা ঘটে। রামগড় থানা পুলিশ উপজেলার মধ্যম বলিপাড়া এলাকায় নিজ বাড়ির বাইরে গৃহবধূ রাশেদা আক্তার (২০) এর গলাকাটা লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্বামী ওমর ফারুক (২৮) কে অজ্ঞান অবস্থায় রামগড় হাসপাতালে ভর্তি করা হলে পুলিশ হেফাজতে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার ভোর রাতে সোনাইপুল বাজারের ফল ব্যবসায়ী বলিপাড়ার ফারুক ও তার পরিবারের সদস্যরা ডাকাত ডাকাত বলে চিৎকার করলে এগিয়ে আসে প্রতিবেশীরা। ঘরের বাইরে ফারুকের স্ত্রীর অর্ধ উলঙ্গ গলাকাটা রক্তাক্ত লাশ এবং বাড়ির সামনে অজ্ঞান অবস্থায় স্বামী ফারুককে পড়ে থাকতে দেখা যায়। পুলিশকে খবর দেয়া হলে লাশটি উদ্ধার করে এবং ফারুককে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। ৩ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের ১৮ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

পারিবারিক কলহে মেয়েকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ করে নিহতের পিতা দেলোয়ার হোসেন জানান, মেয়ের ব্যবহৃত গহনা ও গরু বিক্রি অজুহাতে মেয়ের সঙ্গে স্বামী ও তার পরিবারের দন্ধ চলছিলো। এসব বিষয়ে মেয়েকে মারধর করলে ৩মাস পূর্বে একবার বিচারও হয়েছিলো। সুষ্ঠ ভাবে তদন্ত করলে মেয়ে হত্যার আসল ঘটনা বেরিয়ে আসবে। তিনি মেয়ে হত্যার জন্য তার মেয়ে জামাতা ও তার পরিবারকে আসামী করে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ ফরহাদ জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় প্রাথমিক ভাবে বহিরাগত সম্পৃক্ততার কোনো আলামত পাওয়া যায়নি। তবে পারিবারিক সংশ্লিষ্টতার বেশ কিছু আলামত পাওয়া গেছে। মেয়ের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তে খাগড়াছড়ি পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App