×

জাতীয়

গাজীপুরে র‌্যাবের গুলিতে দুই ডাকাত নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০২০, ১০:১৯ এএম

গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। রোববার (২৬ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, নিহতরা সন্ত্রাসী এবং ডাকাত দলের সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে। নিহতদের আনুমানিক বয়স ৩০-৩২ বছর এবং তাদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি র‌্যাব।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত রাত আড়াইটার দিকে র‌্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ন্যাশনাল পার্ক এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। র‌্যাবের টহল দল সেখানে অভিযান চালালে উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী ডাকাতদের কয়েকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছুড়লে ঘটনাস্থলে দুই ডাকাত গুলিবিদ্ধ হন এবং বাকিরা পালিয়ে যান। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা গুলিবিদ্ধ দু'জনকে মৃত ঘোষণা করেন। গুলিবিনিময়ের ঘটনায় র‌্যাবের সৈনিক ওয়াসিম আহত হয়েছেন বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App