×

সারাদেশ

অসহায়দের পাশে জলবায়ু ফোরাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুলাই ২০২০, ০৩:৫৩ পিএম

অসহায়দের পাশে জলবায়ু ফোরাম

ছবি: প্রতিনিধি

ভোলার চরফ্যাশনে উপজেলা জলবায়ু ফোরাম উপকূলের সুবিধাবঞ্চিতদের একটি তালিকা তৈরি করে উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে দুলে দেন।

মহামারি করোনা ভাইরাসে কর্মহীন অসহায় ও হত দরিদ্র জনগোষ্ঠীকে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ত্রাণ দেয়ার পর উপজেলার যেসব অসহায় ব্যক্তি ত্রাণ সাহায্য পায়নি এমন ব্যক্তিদের খুঁজে নীলকোমল, নুরাবাদ, এওয়াজপুর, রসুলপুর ও চর-মাদ্রাজ ইউনিয়নের ১ শত ৬৩ জন হত দরিদ্রের তালিকা প্রনয়ণ করা হয়। রবিবার (২৬ জুলাই) কোস্ট ট্রাস্টের সহায়তায় এ তালিকাটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের হাতে তুলে দেয়া হয়।

জলবায়ু ফোরাম সভাপতি এম আবু সিদ্দিক জানান, সুবিধাবঞ্চিত অসহায় ও দরিদ্র এবং সমাজের ছিন্নমূল প্রান্তিক জনগোষ্ঠীকে সমাজের মূলধারায় অন্তর্ভুক্ত করার জন্য কোস্ট ট্রাস্টের সহযোগিতায় উপজেলা জলবায়ু ফোরাম এ অঞ্চলে কাজ করছে। আমরা চরফ্যাশন উপজেলা থেকে ১ শত ৬৩ জন সুবিধাবঞ্চিতের একটি তালিকা তৈরি করে নির্বাহী কর্মকর্তার কাছে জমা দিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জলবায়ু ফোরামকে ধন্যবাদ জানিয়ে বলেন, জলবায়ুর ফোরামের এ তালিকা দেয়ায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাধুবাদ জানাই। আমরা এ তালিকাটি সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যানদের কাছে পাঠিয়ে দিয়েছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App