×

জাতীয়

শারমিনের গ্রেপ্তার নিয়ে যা বললেন সিদ্দিকী নাজমুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ জুলাই ২০২০, ১২:০০ পিএম

শারমিনের গ্রেপ্তার নিয়ে যা বললেন সিদ্দিকী নাজমুল

ছবিতে শারমিন ও সিদ্দিকী নাজমুল

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম শনিবার (২৫ জুলাই) তার ব্যক্তিগত ফেসবুকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নকল এন নাইনটি ফাইভ মাস্ক সরবরাহের অভিযোগে অপরাজিতা ইন্টারন্যাশনালের মালিক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার শারমিন জাহানকে গ্রেপ্তারের বিষয়ে একটি স্ট্যাটাচ দিয়েছেন। ভোরের কাগজ পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

যে মানুষটা রাজশাহী থেকে আম দিনাজপুর থেকে লিচু নিয়ে ঢাকা শহরে হোম ডেলিভারী দেয় সে কিন্তু বড় মাপের ব্যবসায়ী না শাহেদ কিংবা সাবরিনার মতো । বেঁচে থাকার তাগিদেই করে যখন যেটা পায় । হ্যা শারমিন আপার কথা বলছি করোনাকালীন সময়ে এক প্রকার ফেরী করেই মাস্ক এবং স্যানিটাইজার ফেসবুকের মাধ্যমে বিক্রি করেছে । হয়তোবা একটু লাভের আশায় গেছিলো সরকারী হাসপাতালে ব্যবসা করতে কিন্তু সে জানেনা দু:সময়ের মানুষদের ব্যবসা করতে নেই ।

বিরোধীদলে থাকাকালীন সময়ে ছাত্রলীগের মিছিলের সামনে যে ১০/১৫ জন ছাত্রী থাকতো তাদের মধ্যে শারমিন আপা একজন শাহেদ সাবরিনা কে ধরতে সময় লাগলেও শারমিনকে ধরতে বেশী সময় লাগেনি কারন শারমিনের টাকাও নাই আর শারমীন দেখতে লাস্যময়ীও না ।

যতটুকু জানলাম বিল তুলেনি এক টাকাও, বিএসএমএমইউ কর্তৃপক্ষ অভিযোগ দিলে সে প্রোডাক্ট ফিরিয়ে নেয়। শোকজ করলে তার উত্তরও দেয়। তবু কেনো .................... আর শারমিন আপার গ্রেফতার দেখে যারা মিটিমিটি হাসতেছেন তাদের জন্য করুনা হচ্ছে এইভেবে যে তারা কি নিরাপদ ?

শারমিন আমার দু:সময়ের রাজপথের বোন অসংখ্য বার পুলিশের লাঠি নিজের গায়ে মেখে নিয়ে আমাদের আগলে রেখেছে ।

# শারমিনের ঘটনার সঠিক এবং দুর্নীতি মুক্ত ব্যক্তির মাধ্যমে তদন্ত চাই #

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App