সিনেমার ইতিহাসে সুশান্তের ‘দিল বেচারা’র রেকর্ড

আগের সংবাদ

টেকনাফে বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত

পরের সংবাদ

সালমান শাহের পোশাকের নিলাম

মায়ের আপত্তি ইতিবাচক বললেন স্ত্রী সামিরা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুলাই ২৫, ২০২০ , ১০:২৫ পূর্বাহ্ণ

চিত্রনায়ক সালমান শাহ এর ১৯৯৪ সালের ‘অন্তরে অন্তরে’ ছবিতে একটি লাল রঙের টিশার্ট ব্যবহার করেন। মাথায় পড়া ব্যান্ডটি নিলামে তুলাকে কেন্দ্র করে বেশ নজর কেড়েছিল। মামুনুর রেজা মামুন নামে এক সালমান ভক্ত প্রায় ২০ বছর ধরে সংরক্ষণে রেখেছেন টিশার্ট এবং ব্যান্ডটি। তিনিই প্রিয় নায়কের ব্যবহার করা এ জিনিসগুলো নিলামে তোলার ঘোষণা দিয়েছেন।

তবে এগুলো নিলামে তোলার ব্যাপারে সালমান শাহের মা নীলা চৌধুরী আপত্তি জানিয়েছেন। তিনি সালমান ভক্ত মামুনের নামে উকিল নোটিশ পাঠিয়ে তাকে এ থেকে বিরত থাকতে সতর্ক করেছেন। তার দাবি, মামুনকে কোনো টি-শার্ট বা ব্যান্ড উপহার দেননি তিনি। এগুলো মামুন কীভাবে সংগ্রহ করেছে তা তিনি জানেন না বলেও দাবি করেন। নোটিশে মামুনকে তার সংগ্রহে থাকা সালমানের সব জিনিসপত্র তার পরিবারের কাছে হস্তান্তরের জন্য অনুরোধ করা হয়েছে।

এদিকে সালমানের টি-শার্ট ও মাথার ব্যান্ড নিলামে তোলার ব্যাপারটিকে ইতিবাচক বলেই দেখছেন নায়কের সাবেক স্ত্রী সামিরা। তার কাছে এ প্রসঙ্গে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘আমি যখন নিলামের নিউজটা দেখলাম খুব খুশি হয়েছি। ওই ভক্তের ভাবনাটা সুন্দর। তিনি প্রিয় নায়কের ব্যবহার করা জিনিসগুলো মানুষের কল্যাণের জন্য হাতছাড়া করতে যাচ্ছে। এটা কিন্তু স্যাক্রিফাইস। সে বলেছে নিলাম থেকে প্রাপ্ত অর্থ দিয়ে তিনি করোনার কারণে অসহায় দিনযাপন করা মানু্ষকে সাহায্য করবেন। এর চেয়ে সুন্দর আর কী হতে পারে। আমি সালমানকে যেভাবে চিনি, ওর মন অনেক বড় এবং সুন্দর ছিলো। সালমানও তার ভক্তের এই চমৎকার উদ্যোগে খুশি হতো’- যোগ করেন সামিরা।

এসএইচ