মাস্ক যেভাবে পরিবর্তন এনেছে মেকাপ স্টাইলে

আগের সংবাদ

যে সাক্ষাতকারের জন্য গ্রেপ্তার বাংলাদেশি রায়হান (ভিডিও)

পরের সংবাদ

আদালতে শারমিন জাহান

প্রকাশিত: জুলাই ২৫, ২০২০ , ১:৪১ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৫, ২০২০ , ১:৪৪ অপরাহ্ণ

নিম্নমানের মাস্ক সরবরাহের মামলায় ‘অপরাজিতা ইন্টারন্যাশনালের’ স্বত্বাধিকারী শারমিন জাহানকে আজ আদালতে তোলা হয়েছে। গতকাল রাত সাড়ে ১০টার দিকে তাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। রাতে তাকে ডিবি কার্যালয়েই রাখা হয়। শনিবার (২৫ জুলাই) দুপুরে তাকে আদালতে তোলা হয়।

এর আগে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়-বিএসএমএমইউয়ের প্রক্টর ডা. মোজাফ্ফর আহমেদ বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় শারমিন জাহানের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা দায়ের করেন। প্রক্টর জানান, নিম্নমানের মাস্ক সরবরাহ করে প্রতারণা করেছে প্রতিষ্ঠানটি। তাই মামলার করা হয়েছে। চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা এসব মাস্ক ব্যবহার করতে অস্বীকৃতি জানায় বলেও জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

করোনা ইউনিটে সেবা দেয়া ডাক্তার ও কর্মীদের জন্য এন-৯৫ মাস্ক সরবরাহের কার্যাদেশ পেয়েছিলেন শারমিন। কিন্তু, ঢাকা বিশ্ববিদ্যালেয়র এই সহকারী রেজিস্ট্রারের বিরুদ্ধে নকল ও নিম্নমানের মাস্ক সরবরাহের অভিযোগ ওঠে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়