×

সারাদেশ

দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা, নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০২০, ০৩:৩৭ পিএম

রাজশাহীর পুঠিয়ায় দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা মারে আরেকটি ট্রাক। এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের হেলপারের আসনে বসা ৩৫ বছর বয়স্ক এক অজ্ঞাত যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকের আসনে বসে থাকা আরো একজন আহত হয়েছেন। তাদের দু'জনের কারোই পরিচয় পাওয়া যায়নি।

শুক্রবার (২৪ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ঝলমলিয়া হাটের পাশে একটি তেল পাম্পের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কের ওপর এ দুর্ঘটনা ঘটে। মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন পবা হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ এস আই কাজল কুমার নন্দি।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি মালবোঝাই ট্রাক (নং- ঢাকা মেট্রো ট-১৩-৫৭৫১) উপজেলার ঝলমলিয়া এলাকায় দাঁড়িয়ে ছিলো। অন্য একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় চালকের আসনে বসা আহত ব্যক্তি ট্রাক ফেলেই ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছে।

ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী বলেন, সম্ভবত ধাক্কা দেয়া ট্রাকের চালক ঘুমাচ্ছিলেন ফলে এ দুর্ঘটনা ঘটেছে। আমরা মরদেহ ও ট্রাকটি উদ্ধার করেছি এবং ট্রাকের মালিককে খবর দিয়েছি। তারা এলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App