মেঘনায় ঝাকি জাল মারতে গিয়ে জেলে নিখোঁজ

আগের সংবাদ

মাছটি কি তাহলে সুনামির অশনি সংকেত!

পরের সংবাদ

দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা, নিহত ১

প্রকাশিত: জুলাই ২৪, ২০২০ , ৩:৩৭ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৪, ২০২০ , ৩:৪০ অপরাহ্ণ

রাজশাহীর পুঠিয়ায় দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা মারে আরেকটি ট্রাক। এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের হেলপারের আসনে বসা ৩৫ বছর বয়স্ক এক অজ্ঞাত যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকের আসনে বসে থাকা আরো একজন আহত হয়েছেন। তাদের দু’জনের কারোই পরিচয় পাওয়া যায়নি।

শুক্রবার (২৪ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ঝলমলিয়া হাটের পাশে একটি তেল পাম্পের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কের ওপর এ দুর্ঘটনা ঘটে। মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন পবা হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ এস আই কাজল কুমার নন্দি।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, ভোরে রাজশাহী থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি মালবোঝাই ট্রাক (নং- ঢাকা মেট্রো ট-১৩-৫৭৫১) উপজেলার ঝলমলিয়া এলাকায় দাঁড়িয়ে ছিলো। অন্য একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় চালকের আসনে বসা আহত ব্যক্তি ট্রাক ফেলেই ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছে।

ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী বলেন, সম্ভবত ধাক্কা দেয়া ট্রাকের চালক ঘুমাচ্ছিলেন ফলে এ দুর্ঘটনা ঘটেছে। আমরা মরদেহ ও ট্রাকটি উদ্ধার করেছি এবং ট্রাকের মালিককে খবর দিয়েছি। তারা এলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়