গরু বিক্রি করতে না পেরে হতাশ খামারিরা

আগের সংবাদ

র‌্যাবের হাতে মাদকসহ আটক ইবি কর্মচারী

পরের সংবাদ

করোনায় আক্রান্ত ঘরবন্দী পপি

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: জুলাই ২৪, ২০২০ , ৭:১২ অপরাহ্ণ

বাসার কেউই আক্রান্ত নন। লকডাউনে সবাই প্রায় ঘরবন্দী। পপিও ছিলেন সে রকমই। তাহলে কেন তিনি আক্রান্ত হলেন করোনায়? এমন প্রশ্নের উত্তর দিতে গিয়ে পাওয়া গেল আসল ঘটনা।

করোনার সংক্রমণ যখন হু হু করে বাড়ছিল, সেই সঙ্গে ছিল আতঙ্কও, ঠিক তখন বেশ সতর্কতার সঙ্গেই চলাফেরা করেছিলেন। তবে ঘটনাটা ঘটেছে অন্যখানে। করোনাকালে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে গিয়ে বাইরে গিয়েছিলেন বেশ কিছুদিন।

রাতের বেলা নিজ শহরের বিভিন্ন জায়গায় ছিন্নমূল অসহায় মানুষের জন্য খাবার বিতরণ করেছিলেন। আর তাতেই তিনি আক্রান্ত হয়েছেন করোনায়।

চিত্রনায়িকা পপি

করোনার লক্ষণ দেখা দিলে গত সপ্তাহে পপি তার নমুনা পরীক্ষা করান। সম্প্রতি ফলাফল এসেছে পপি কোভিড-১৯ পজিটিভ। এরপর থেকে খুলনায় নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। খুলনা থেকে নিজেই খবরটি জানিয়েছেন ভক্তদের।

পপি লিখেছেন, বেশ কিছুদিন হলো তার জ্বর ছিল, সঙ্গে কাশি। মাঝে জ্বর কমেও গিয়েছিল। কিন্তু শরীর ভালো লাগছিল না। একসময় শ্বাসকষ্ট অনুভূত হচ্ছিল। পরে পরিবারের লোকেরা করোনার জন্য নমুনা পরীক্ষা করাতে পরামর্শ দেন। বুধবার সেই ফল হাতে পেয়েছেন।

পপি

পপি তার শারিরীক অবস্থা জানিয়ে বলেছেন, শ্বাসকষ্ট কিছুটা বেড়েছে। জ্বর ও কাশি দুটোই আছে। শরীর খুব দুর্বল। বাসায় আলাদা থেকে পারিবারিক ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

এনএম