×

জাতীয়

২ গরু ব্যবসায়ীকে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুলাই ২০২০, ১২:৩৬ পিএম

২ গরু ব্যবসায়ীকে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই

আহত ব্যাক্তি

সাভার আশুলিয়ায় গরু বিক্রির টাকা নিয়ে বাড়ি ফেরার পথে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে প্রায় ১৬ লাখ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। বুধবার (২২ জুলাই) রাত ১০টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান আহত ব্যবাসায়ীরা। আহতরা হলেন- ধামরাইয়ের বাথুলি এলাকার মো. শওকত হোসেনের ছেলে আমজাদ হোসেন ও একই এলাকার আবদুল লতিফ হোসেনের ছেলে মো. আবু সাইদ। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমজাদ জানান, আশুলিয়ার হাটে গরু বিক্রির প্রায় ১৬ লাখ টাকা নিয়ে নিজেদের প্রাইভেটকারে করে ধামরাইয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়া দেন। যানজট এড়াতে টঙ্গাবাড়ির ভেতরে শাখা সড়ক দিয়ে যাচ্ছিলেন তারা। পথে সড়কে বাঁশ বাঁধা দেখে তারা প্রাইভেটকার থামান। গাড়ি থামাতেই সড়কের দুইপাশ থেকে সাত থেকে আটজন সন্ত্রাসী গাড়ির কাছে আসে। প্রথমেই তারা গাড়ির গ্লাস ভেঙ্গে ফেলে।

তিনি আরো বলেন, সন্ত্রাসীরা আমার সাথে থাকা ব্যবসায়ী আবু সাইদের বাম হাতে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে ব্যাগে থাকা সাত লাখ ৩০ হাজার টাকা এবং আমাকেও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে আট লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া দুইজনের পকেটে থাকা আরো কিছু টাকাও তারা ছিনিয়ে নেয়।

এ সময় প্রাইভেটকারের চালককেও এলাপাতাড়ি মারধর করা হয়। পরে দুর্বৃত্তদের ‘হাত থেকে নিজেদের রক্ষা করে’ হাসপাতালে ভর্তি হয়ে তারা চিকিৎসা নেন বলে এ ব্যবসায়ীর ভাষ্য। এ বিষয়ে আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু জানান, ছিনতাইয়ের ঘটনাটি তারা শুনেছেন। এ ঘটনায় পুলিশ অভিযান শুরু করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App