×

বিনোদন

মনোজ-পায়েল প্রথমবার 'হয়তো তোমারি জন্য'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুলাই ২০২০, ১১:৫৯ এএম

মনোজ-পায়েল প্রথমবার 'হয়তো তোমারি জন্য'

'হয়তো তোমারি জন্য' নাটকের দৃশ্য

মনোজ-পায়েল প্রথমবার 'হয়তো তোমারি জন্য'

নাটকের দৃশ্য

সাদিয়া জাফরীনের গল্প ও চিত্রনাট্যে এবং হাসান রেজাউলের নির্মাণে প্রথমবারের মতো মনোজ প্রামানিক ও পায়েল একসঙ্গে জুটি হয়ে আসছেন "হয়তো তোমারি জন্য" শিরোনামের নাটক দিয়ে। সঙ্গে রয়েছেন এক ঝাঁক অভিনয়শিল্পী। দিলারা জামান, খালেকুজ্জামান, মুনিরা মিঠু, শাহেদ আলী, সাজ্জাদ রেজা, মৌ শিখা, ফাহমি ও অনেকে। নাটকে সংগীত আয়োজনে আছেন নির্ঝর হাবিব ও নাসিফ অনি।

নাটক প্রসঙ্গে প্রযোজক ও লেখক সাদিয়া জাফরীন বলেন, পরিবারের প্রতিটি সদস্য আমাদের কাছে গুরুত্বপূর্ণ ! আমাদের গল্পে/নাটকে তারাই আজ হারিয়ে যাচ্ছেন। প্রেম, ভালোবাসা, বিশ্বাস, শ্রদ্ধা, দায়িত্ববোধ এসব নিয়েই আমাদের ঈদ এর আয়োজন। আশা করি এবার ঈদে একটু ভিন্নতা দিতে পারবে নাটক "হয়তো তোমারই জন্য"। শহর থেকে দূরে কোথাও এবার হারিয়ে যাবে দর্শক গল্পের সাথে !

[caption id="attachment_233370" align="aligncenter" width="700"] নাটকের দৃশ্য[/caption]

পরিচালক হাসান রেজাউল বলেন, নাটকে দর্শক একটি পরিবার দেখতে পাবেন, যেখানে একজন দাদি আছেন, চাচা, চাচী, ফুপু ফুপা, বড়ো বৌ, ছোট বৌ, বাড়ির জামাই, নাতি নাতনি সবার মাঝে একটা যোগসূত্র ও সময়ের সাথে সবার মাঝে স্বার্থের একটা টানাপোড়েন দেখতে পাবেন। এসব এর মাঝে একটা মিষ্টি প্রেমের গড়ে উঠার সম্পর্ক ও পাবে। গ্রামের মনোরম পরিবেশে দর্শক দেশের প্রাকৃতিক সৌন্দর্য দেখে মুগ্ধ হবেন। ঘরে বন্দি অবস্থায় দর্শক এবার ঈদ এ পারিবারিক গল্প পাবেন যা সবাইকে নিয়ে উপভোগ করার মতো। ঈদ এর নাটক এমনি হওয়া উচিত আমি মনে করি।

প্রযোজক সংস্থা বলেন, আসন্ন ঈদকে সামনে রেখে নাটকটি নির্মাণ কাজ চলছে। নাটকটি যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেল ও জাফরীন ষ্টুডিও ইউটিউবে চ্যানেল এ প্রকাশিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App