×

সারাদেশ

চুরির অপবাদে স্কুলছাত্রকে পেটালো বিচারকের ড্রাইভার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুলাই ২০২০, ০৮:৫০ পিএম

চুরির অপবাদে স্কুলছাত্রকে পেটালো বিচারকের ড্রাইভার

মারপিটের শিকার স্কুলছাত্র

শেরপুরের ঝিনাইগাতিতে চুরির অপবাদে আলমাছ মিয়া (১৭) নামে এক স্কুল ছাত্রকে পিটিয়েছে আব্দুল বাতেন নামে বিচারকের ড্রাইভার। বুধবার (২২ জুলাই) ঝিনাইগাতি উপজেলার নলকূড়া ইউনিয়নের হলদী গ্রাম চৌরাস্তা বাজারে এ ঘটনা ঘটে। স্কুল ছাত্র আলমাছ পার্শ্ববর্তী নালিতাবাড়ী উপজেলার সুমশ্চূড়া গ্রামের কৃষক আয়ুব আলীর ছেলে। স্থানীয় বাসিন্দারা জানায়, ঘটনার দিন সকালে আলমাছ ঠেলা গাড়িতে করে হলদী গ্রাম বাজারে সবজি বিক্রি করতে যায়।

এ সময় ওই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে শেরপুর জেলা জজ কোর্টের ম্যাজিস্ট্রেটের ড্রাইভার আব্দুল বাতেন ও তার লোকজন পূর্ব শত্রুতার জের ধরে ওই স্কুল ছাত্র আলমাছকে চুরির অপবাদে হাত পা বেধে অমানুষিক নির্যাতন চালায়। এক পর্যায়ে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করে। এ ব্যাপারে ঝিনাইগাতি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম, ঝিনাইগাতি থানার ভারপাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, ভারপ্রাপ্ত (তদন্ত) সরোয়ার হোসেন সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে এ ঘটনা কে কেন্দ্র করে এলাকাবাসীর মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। এলাকাবাসীর অভিযোগ বিচারকের ড্রাইভার হওয়ার সুবাদে, আব্দুল বাতেন দীর্ঘদিন থেকে সরকারি জমি দখল মিথ্যা মামলায় জড়িয়ে এলাকার নিরহ লোকজনকে হয়রানিসহ নানাভাবে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে।

এ ব্যাপারে ড্রাইভার আব্দুল বাতেন বলেন, আমার ভাইয়ের দোকানে টাকা চুরি করায় এলাকার লোক জন তাকে ধরে মারপিট করে থানা পুলিশে দেয়। ঝিনাইগাতির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে,ঘটনাটি তদন্ত চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App