২ গরু ব্যবসায়ীকে কুপিয়ে ১৬ লাখ টাকা ছিনতাই

আগের সংবাদ

বউ সামলাতে পারেনি আবার অন্যকে জ্ঞান দিচ্ছে!

পরের সংবাদ

মিসরের হোটেলে বাংলাদেশি বিউটি এক্সপার্টের লাশ

প্রকাশিত: জুলাই ২৩, ২০২০ , ১২:৪৬ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৩, ২০২০ , ১২:৪৬ অপরাহ্ণ

বাংলাদেশি-আমেরিকান বংশোদ্ভূত এক নারীর লাশ মিলেছে মিসরের কায়রোর একটি হোটেলে। পুলিশ ধারণা করছে তাকে খুন করা হয়েছে। ওই নারীর নাম ফাতেমা খান খুকি (৪৪)।তিনি একজন বিউটি এক্সপার্ট। ৭ দিন আগে ফাতেমা যুক্তরাষ্ট্র থেকে ব্যক্তিগত ভ্রমণে কায়রো গিয়েছিলেন। ২১ জুলাই নিজ হোটেল কক্ষে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে স্থানীয় পুলিশ।

কায়রোর আমেরিকান দূতাবাস বাংলাদেশে ফাতেমার বোনকে টেলিফোনে এই মৃত্যুর খবর জানিয়েছে। তবে কীভাবে নিজ হোটেল কক্ষে ফাতেমার মৃত্যু হলো, এ ব্যাপারে কোনো তথ্য প্রকাশ করা হয়নি। ফাতেমার এক নিকটাত্মীয় জানান, কায়রোর পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। লাশের ময়নাতদন্তের পর ঘটনার বিস্তারিত জানানো হবে।

ফাতেমা কেন কায়রো গিয়েছিলেন, কারও সঙ্গে গিয়েছিলেন কি না, কিংবা কারও সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কি না এমন কোনো তথ্য জানা নেই তার সহকর্মীদের কাছে। তবে তার স্বজনদের ধারণা ফাতমা প্লাস্টিক সার্জারির একটি কাজে মিসর গিয়েছিলেন। ফাতিমার লাশ প্রথমে বাংলাদেশে আনার কথা ছিল। কিন্তু তিনি যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব গ্রহণ করায় তদন্তের স্বার্থে লাশ সেখানেই যাবে।

জানা গেছে, ফাতেমা খান নিউজার্সিতে একাই বসবাস করতেন। ফেনীর মেয়ে ফাতেমা খান বিবাহ বিচ্ছেদের পর হাডসন নদীর পারের জার্সি সিটি এলাকার একটি অ্যাপার্টমেন্ট আরও তিন নারীর সঙ্গে শেয়ার করে থাকতেন। এর আগে ১৩ জুলাই খ্যাতিমান উদ্যোক্তা ফাহিম সালেহকে তাঁর নিজের অ্যাপার্টমেন্টে হত্যা করা হয়। দুই দুটি ঘটনায় যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের মনে শঙ্কার কালো মেঘ দানা বেধেছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়