মিসরের হোটেলে বাংলাদেশি বিউটি এক্সপার্টের লাশ

আগের সংবাদ

কোয়ারেন্টিন থেকে শুটিংয়ে ফিরলেন অপূর্ব

পরের সংবাদ

বউ সামলাতে পারেনি আবার অন্যকে জ্ঞান দিচ্ছে!

প্রকাশিত: জুলাই ২৩, ২০২০ , ১২:৫৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৩, ২০২০ , ১২:৫৮ অপরাহ্ণ

বম্বে ভেলভেট’ পরিচালকের সঙ্গে কিন্তু সম্পর্ক খারাপ ছিল না কঙ্গনা রানাউতের। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু যেন সব চেনা গল্প পাল্টে দিল। অতি সম্প্রতি, বলিউডের স্বজনপোষণ নিয়ে ফের সরব ‘কুইন’। তাপসী পান্নু থেকে মহেশ ভাট, তার কোপ এবং তোপ থেকে বাদ পড়েননি কেউই। বাকি ছিলেন অনুরাগ কাশ্যপ। শনিবার এক চ্যানেলের সাক্ষাৎকারে তাকেও ‘মিনি মহেশ ভাট’ তকমা দিলেন কঙ্গনা।

কী কারণে ‘বন্ধু’ হয়ে গেলেন ‘শত্রু’? কঙ্গনার টিমের দাবি, এর আগে নাকি একগুচ্ছে টুইটে পরিচালক অভিনেত্রীর উদ্দেশে বলেন, কঙ্গনাকে উসকাচ্ছেন কিছু সুযোগসন্ধানী মানুষ। আসলে কঙ্গনা একদম একা। বলিউডে তার শুভাকাঙ্খী কেউ নেই। এরা কঙ্গনাকে লড়িয়ে দিয়ে মজা দেখছেন। আখেরে অভিনেত্রীর ক্ষতি করছেন।

ব্যাস, দেখতে দেখতে শুরু বাগযুদ্ধ। তখনই অভিনেত্রীর টিম বাঁকা কথা ছোঁড়ে পরিচালকের উদ্দেশে, ‘‘নিজের বউকেই সামলাতে পারেনি। সে চলেছে অন্যকে জ্ঞান দিতে!’’

সোশ্যাল মিডিয়ায় এভাবে ট্রোলড হয়ে ছেড়ে কথা বলেননি অনুরাগও। একদম স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় কেটে কেটে জবাব দিয়েছেন বক্রোক্তির, ‘‘নারীকে সামলাতে হয় না! নারী নিজেকে নিজেই সামলে নেওয়ার জন্য যথেষ্ট। শুধু তাই নয়, যারা আমাকে এত কথা শোনাচ্ছেন তাদের এবং তাদের পুরো পরিবার সামলানোর ক্ষমতা রাখেন একজন নারী।’’

এর পরেই নিজস্ব ঢঙে অনুরাগ মুখ খোলেন নিজের অতীত জীবন নিয়ে। প্রাক্তন স্ত্রী কালকির চলে যাওয়ার ঘটনা নিজের মুখেই স্বীকার করে বলেন, “উনি তো আমার কেনা দাসী ছিলেন না, যে ধরে বেঁধে রাখব! মতে মেলেনি। কালকি তাই চলে গিয়েছেন। কিন্তু আপনাদের স্বামী/বউ বাড়িতে আছেন তো?”

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়