×

বিনোদন

দেখাই মিলছে না তানজিকার

Icon

nakib

প্রকাশ: ২২ জুলাই ২০২০, ১২:৪৪ পিএম

দেখাই মিলছে না তানজিকার

অভিনেত্রী তানজিকা

দেখাই মিলছে না তানজিকার

তানজিকা আমিন

দেখাই মিলছে না তানজিকার

তানজিকা আমিন

দেখাই মিলছে না তানজিকার

তানজিকা আমিন

হঠাৎ হঠাৎই চোখে পড়ে তাকে। তা-ও দীর্ঘ বিরতি দিয়ে। আর তাতে তার নাম ভুলে গেলে দোষ দেয়া যায় না। গেল জানুয়ারিতে তাকে দেখা গিয়েছিল কামরুজ্জামান রনির ‘রূপ’ নামের একটি ধারাবাহিকে। এরপর আর দেখা মেলেনি। তখন অবশ্য তানজিকা বেশ আত্মবিশ্বাস নিয়েই বলেছিলেন, খুব বেছে বেছে কাজ করি। হুটহাট কোনো কাজে জড়িয়ে পড়ি না।

[caption id="attachment_233161" align="aligncenter" width="810"] অভিনেত্রী তানজিকা[/caption]

কিন্তু তাই বলে এতো দীর্ঘ বিরতি! ২০১৫ সালের আগেও তাকে পাওয়া যাচ্ছিল না। অন্তত বছর চারেক পর্দায় তার মুখ ভেসে উঠছিল না। তারপর হৃদি হকের ভিন্নধর্মী ‘সায়াহ্ন’ নামের নাটকে দেখা মিলেছিল। দীর্ঘ বিরতির ব্যাখ্যায় বলেছিলেন, কাজ করিনি বললে ভুল হবে। ক্যামেরার সামনে ছিলাম না ঠিক; তবে হৃদি হকের সঙ্গে মঞ্চে ও তার বাইরে কাজ করেছি।

[caption id="attachment_233209" align="aligncenter" width="706"] তানজিকা আমিন[/caption]

গেল বছরের শেষ দিকে 'গহীনের গান' ছবির মাধ্যমে বড় পর্দায় হাজির হন তানজিকা। বিপরীতে ছিলেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। সেখানে তানজির অভিনয় এবং লুক দারুণ প্রশংসিত হয়। ইমন হুদার ঈদের নাটক ‘এটাই তো হওয়ার কথা ছিল’, তৌকির আহমেদের ‘রুপালী জোৎস্না’ ধারাবাহিকেও কাজ করছেন। তবে কেন যেন দর্শকরা তাকে পর্দায় বেশি পাচ্ছেন না। তাই ভুলতেই বসেছেন কেউ কেউ।

[caption id="attachment_233210" align="aligncenter" width="1021"] তানজিকা আমিন[/caption]

২০০৪ সালের লাক্স সুন্দরী তানজিকা আমিনকে গেল জানুয়ারির পর থেকে আর দেখা যাচ্ছে না। তবে কি তিনি ক্যামেরার পেছনে কাজ করছেন? ২০০৪ সালে লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমেই মিডিয়ায় তার যাত্রা শুরু রাজশাহীর মেয়েটির। এসএসসি ও এইচএসসি শেষে পড়াশোনার জন্যই ঢাকায় আসেন। লাক্সে হাজার হাজার প্রতিযোগীকে পেছনে হন প্রথম রানারআপ হন।

বছর তিনেক ধরে নির্মাতা এনামুল করিম নির্ঝরের সঙ্গে প্রেম করেন তানজিকা। এরপর ২০১১ সালে বিবাহিত নির্ঝরকে বিয়ে করে ফেলেন তানজিকা। তবে নানা টানাপোড়েন আর জটিলতায় সে সম্পর্কে থাকতে পারেননি। এরপর অভিনেত্রী অপি করিমকে বিয়ে সুখেই আছেন নির্ঝর। তানজিকা থেকে গেছেন একাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App