×

বিনোদন

দীপাবলিতে রিলিজ হচ্ছে না ‘রাধে’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জুলাই ২০২০, ১১:৪৪ এএম

দীপাবলিতে রিলিজ হচ্ছে না ‘রাধে’

সালমান খান। ফাইল ছবি

পরিস্থিতির চাপে পিছু হঠতে বাধ্য হলেন সালমান খান। এই বছর তাঁর কোনো ছবি সিনেমা হলে আসবে কি না, তা নিয়ে সংশয় রয়ে যাচ্ছে। দিন কয়েক আগে শোনা গেছে, প্রভু দেবার পরিচালনায় ‘রাধে’ ছবিটিকে দীপাবলিতে রিলিজ় করানোর জন্য সালমান তৎপর হয়ে উঠেছেন। বান্দ্রার মেহবুব স্টুডিয়োর একটি ফ্লোরও বুক করে নিয়েছিলেন ভাইজান। তবে ‘হু’র সাম্প্রতিক প্রকাশিত তথ্য সালমানের সিদ্ধান্তে বদল আনতে বাধ্য করেছে।

বলা হচ্ছে, বদ্ধ জায়গায় করোনা ভাইরাস বায়ুবাহিত হতে পারে। তা শুনে বেশ চিন্তায় পড়েছেন অভিনেতা। তাঁর প্রযোজনা টিমের একটি সূত্রে জানা গেছে, এই মুহূর্তে স্বাস্থ্য সচেতনতাকেই প্রাধান্য দিচ্ছেন তিনি। এই সপ্তাহে পানভেলের ফার্মহাউস থেকে বান্দ্রায় আসার কথা ছিল সলমনের। তবে ইন্ডাস্ট্রির অন্দরের খবর, গত রবিবার সহ-প্রযোজক অতুল কুলকার্নি, সোহেল খান ও নিখিল নমিতের সঙ্গে আলোচনার পরে তিনি সেই পরিকল্পনা বাতিল করে দেন। কারণ, বদ্ধ ফ্লোরে শুট করতে গেলে ক্রুয়ের অনেকেরই জীবনে ঝুঁকি বাড়তে পারে। আর বর্ষার মরসুমে আউটডোর শুট সম্ভব নয়।

তাই অক্টোবর পর্যন্ত ছবির শুটিং‌ স্থগিত করেছেন সালমান। সে ক্ষেত্রে দীপাবলিতে এই ছবি মুক্তির সম্ভাবনা নেই। শোনা যাচ্ছে, আগামী বছর কোনো উৎসবে মুক্তির পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App