×

পুরনো খবর

করোনায় অধ্যাপক গোলাম রহমানের স্ত্রীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জুলাই ২০২০, ১১:০৪ এএম

করোনায় অধ্যাপক গোলাম রহমানের স্ত্রীর মৃত্যু

অধ্যাপক গোলাম রহমান ও তার স্ত্রী

সাবেক প্রধান তথ্য কমিশনার ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক চেয়ারম্যান অধ্যাপক গোলাম রহমানের স্ত্রী নাঈম আরা হোসেন মারা গেছেন। মঙ্গলবার (২১ জুলাই) সকাল ৫টা ৪০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। অধ্যাপক গোলাম রহমান তার ফেসবুক টাইমলাইনে এ তথ্য জানিয়েছেন। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে নাঈম আরা হোসেন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

গত ৫ জুন অধ্যাপক গোলাম রহমান জানিয়েছিলেন, গত ২৯ মে তার স্ত্রী নাঈম আরা হোসেনের করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা পরীক্ষা করালে অধ্যাপক গোলাম রহমানসহ আরও ৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনিসহ করোনায় আক্রান্ত চারজন গুলশানের নিকেতনের বাসায় আইসোলেশনে রয়েছেন। তবে তার স্ত্রী নাঈম আরা হোসেনের শারীরিক অবস্থা ভালো না হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর থেকেই নিজের ফেসবুক টাইমলাইনে তাদের শারীরিক অবস্থার নিয়মিত অপডেট জানাতেন অধ্যাপক গোলাম রহমান। গত ১ জুলাই ফেসবুক টাইমলাইনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক এই অধ্যাপক জানান, তিনিসহ তার পরিবার করোনামুক্ত। তার পরিবারের সবার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। তবে তার স্ত্রীর অক্সিজেন লেভেল কম হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

১২ জুলাই তিনি জানান, নাঈম আরা হোসেনকে হাসপাতালে অক্সিজেন সাপ্লিমেন্ট করতে হচ্ছে। করোনার কারণে ফুসফুস ক্ষতিগ্রস্ত। তিনি সবার দোয়া চান। সর্বশেষ গত ১৯ জুলাই নাঈম আরা হোসেনকে আবারও আইসিইউতে নেয়ার কথা জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App