×

সারাদেশ

ডিবি পুলিশ পরিচয়ে আড়াই লাখ টাকা ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুলাই ২০২০, ০৮:৪৬ পিএম

ডিবি পুলিশ পরিচয়ে আড়াই লাখ টাকা ছিনতাই

ছিনতাইকারীদের মারধরে আহত হয়েছেন চালক-হেলপারসহ তিনজন

মানিকগঞ্জের সিংগাইর পৌর এলাকার আজিমপুর-নয়াডাঙ্গী মহল্লার সিংগাইর-মানিকনগর সড়কে ডিবি পুলিশ পরিচয়ে আড়াই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের মারধরে আহত হয়েছেন চালক-হেলপারসহ তিনজন। সোমবার (২০ জুলাই) বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও আহতদের সঙ্গে কথা বলে জানা যায়, সাভারস্থ হেমায়েতপুর নাবিয়া এন্টারপ্রাইজের মালামাল বহনকারী পিকআপ (ঢাকা মেট্টো-ন-১৯-০৪৯২) মুরগী নেয়ার জন্য সিংগাইর পৌর এলাকার ঘোনাপাড়া সোহেলের ফার্মের উদ্দেশ্যে বের হয়। এর মধ্যে গাড়িটি নিয়ে ড্রাইভার-হেলপার মালিকপক্ষের পাওনা টাকা সাহরাইল জনৈক রাজ্জাকের কাছে আনার জন্য সদর বাসস্ট্যান্ড থেকে সিংগাইর-মানিকনগর সড়কে প্রবেশ করে। পথিমধ্যে সড়কটির আজিমপুর দক্ষিণপাড়া মৃত ছনুর বাড়ি অতিক্রম করা মাত্র ডিবি পুলিশ পরিচয়ে প্রাইভেটকারে থাকা ৪জন পিক-আপটিকে ব্যারিকেড দেয়। এ সময় গাড়ির কাগজপত্র দেখার কথা বলে চালক বাবুল হোসেন (৪৫), হেলপার মামুন হোসেনকে (২০) বেধড়ক মারধর করে। তাদের সাথে থাকা আরেকজনকে আটকে রেখে গাড়ির ভিতরে রাখা আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়। সেই সঙ্গে চালকের মোবাইল সেট ও ড্রাইভিং লাইসেন্সও হাতিয়ে নেয়।

আহত চালক বাবুল হোসেন জানান, ছিনতাইকারীদের ব্যবহৃত ১৪ সিরিয়ালের ছাই রঙের প্রাইভেটকারটি বাসস্ট্যান্ড পেট্রোল পাম্প থেকে আমাদের পিছু নেয়। সুযোগ বুঝে গতিরোধ করে আমাদের মারধর করে ছিনতাই করে।

এ ব্যাপারে সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, মালিক ড্রাইভার-হেলপারকে পাওনাদারের কাছ থেকে টাকা আনতে বাস্তা-মানিকনগর রোড ব্যবহার করতে বললেও তারা তা না করে সিংগাইর-সাহরাইল সড়ক ব্যবহার করেছে। ছিনতাইয়ের ঘটনাটি রহস্যজনক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App